ঢাকা, শনিবার, ২৫ মে, ২০২৪
Sharenews24

সাপ্তাহিক দর বৃদ্ধির শীর্ষ ১০ শেয়ার

২০২৪ এপ্রিল ১৯ ১৪:৩০:১১
সাপ্তাহিক দর বৃদ্ধির শীর্ষ ১০ শেয়ার

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতর ও পহেলা বৈশাখ উপলক্ষে টানা ৫ দিন বন্ধ ছিল দেশের শেয়ারবাজার। ফলে বিদায়ী সপ্তাহে (১৫-১৮ এপ্রিল) চার কর্মদিবস লেনদেন হয়েছে।

এই চার কর্মদিবসে প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নিয়েছে ৪১২টি প্রতিষ্ঠান। এরমধ্যে ৮৯টির দর বেড়েছে, ২৮৫টির দর কমেছে, ২১টির দর অপরিবর্তিত ছিল এবং ১৭টির লেনদেন হয়নি।

সপ্তাহটিতে সবচেয়ে বেশি দর বেড়েছে এশিয়াটিক ল্যাবরটরিজ লিমিটেডের। সপ্তাহজুড়ে কোম্পানিটির শেয়ারদর বেড়েছে ১৮.১৪ শতাংশ। ডিএসইর সাপ্তাহিক বাজার পর্যালোচনায় এই তথ্য জানা গেছে।

সাপ্তাহিক দর বৃদ্ধির শীর্ষ তালিকায় উঠে আসা অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে দেশবন্ধু পলিমারের ১৭.৯১ শতাংশ, এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ডের ১৭.৫৭ শতাংশ, আইসিবি এএমসিএল গোল্ডেন জুবলি মিউচুয়াল ফান্ডের ১৫.০০ শতাংশ, প্যারামাউন্ট টেক্সটাইলের ১৪.৩৪ শতাংশ, সালভো কেমিক্যালের ১৪.৩৪ শতাংশ, ফু-ওয়াং ফুডের ১৩.৯৫ শতাংশ, প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ডের ১৩.৩৭ শতাংশ, লাভেলো আইসক্রিমের ১২.২৫ শতাংশ এবং বিডি থাই ফুড এন্ড বেভারেজ লিমিটেডের ১১.৬৭ শতাংশ শেয়ারদর বেড়েছে।

শেয়ারনিউজ, ১৯ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে