ঢাকা, শনিবার, ২৫ মে, ২০২৪
Sharenews24

ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’

২০২৪ এপ্রিল ১৯ ১৭:৩০:২০
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’

নিজস্ব প্রতিবেদক : ঢালিউডের ‘তিন কন্যা’ বলা হয় চলচ্চিত্রের বরেণ্য অভিনয়শিল্পী সুচন্দা, ববিতা ও চম্পাকে। ষাট-সত্তর-আশি ও নব্বই; এই চার দশক চলচ্চিত্রপ্রেমীদের মাতিয়ে রেখেছিলেন তারা তিন বোন।

দীর্ঘদিন পর তিন বোন একসঙ্গে এসেছেন বিএফডিসিতে, যেখানে তারা প্রায় সারা জীবন আটকে ছিলেন। আজ শুক্রবার এসেছেন শিল্প সমিতির নির্বাচনে ভোট দিতে।

এদিন দুপুর ২টা ৪৫ মিনিট বিএফডিসিতে আসেন তারা। শিল্পীরা তাদের দেখে আনন্দিত হয়ে সোগ্লান দিতে থাকেন। এই সময় ববিতা বলেন, এফডিসিতে আসা বন্ধই করে দিয়েছিলাম। অনেকদিন পর আসলাম। আজকে সবার সঙ্গে দেখা হচ্ছে সে কারণেই আমার আসা। তিনি বলেন, যারা সত্যিকারের অর্থে চলচ্চিত্রের জন্য কাজ করবেন, চলচ্চিত্রের জন্য ত্যাগ স্বীকার করবেন, আমরা তাদেরকেই ভোট দেব।

সুচন্দা বলেন, আজ অনেক আশা নিয়ে ভোট দিতে এসেছি। এখন নির্বাচনের জন্য নতুন-পুরনো সবাই একত্রিত হয়েছে, সে জন্যই এসেছি। চলচ্চিত্রের মধ্যে আমাদের সমিতি একটি গুরুত্বপূর্ণ সমিতি। শিল্পীদের ছাড়া আমাদের চলচ্চিত্র নেই, তাই শিল্পীদের কোন বিকল্প নেই। আমরা তাদের ভোট দেব যারা বক্তৃতায় নয়, সততার সাথে দক্ষতার সাথে কাজ করবে। যাতে আমাদের সংগঠন আরো সুন্দর হয়।

চম্পা বলেন, নতুন পুরাতন যারাই নির্বাচন করছে, তারা সবাই আমাদের প্রিয়। আমরা সবাই এক পরিবারের সদস্য। তাই আমি মনে করি আমরা সবাই মিলে এক। সবাই মিলে যদি এগিয়ে যেতে পারতাম তাহলে আমাদের শিল্পটাকে অনেক এগিয়ে নিতে পারতাম।

শেয়ারনিউজ, ১৯ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে