ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
Sharenews24

সপ্তাহজুড়ে ব্লক মার্কেটে ৮ কোম্পানির বিশাল লেনদেন

২০২৪ এপ্রিল ২১ ০৬:১৮:৩২
সপ্তাহজুড়ে ব্লক মার্কেটে ৮ কোম্পানির বিশাল লেনদেন

নিজস্ব প্রতিবেদক : প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বিদায়ী সপ্তাহের চার কর্মদিবসে ব্লক মার্কেটে ৮০ কোম্পানির মোট ৮৭ কোটি ৬৭ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে। স্টক এক্সচেঞ্জ সূত্রে এই তথ্য জানা গেছে।

আলোচ্য সপ্তাহে ব্লক মার্কেটে সবচেয়ে বেশি লেনদেন হয়েছে ৮ প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিট। এরমধ্যে শীর্ষে রয়েছে ইস্টার্ন ব্যাংক, ন্যাশনাল ব্যাংক ও আলিফ ইন্ডাস্ট্রিজের শেয়ার।

গত সপ্তাহে ব্লক মার্কেটে ইস্টার্ন ব্যাংকের ২৩ কোটি ৬১ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে। আলোচ্য সপ্তাহে কোম্পানিটির ক্লোজিং দর ছিল ২৬ টাকা ৬০ পয়সা। ন্যাশনাল ব্যাংকের ১৩ কোটি ৩ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে, ক্লোজিং দর ছিল ৬ টাকা। আর আলিফ ইন্ডাস্ট্রিজের ৯ কোটি ৬৮ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে, কোম্পানিটির ক্লোজিং দর ছিল ১২১ টাকা ৬০ পয়সা।

এছাড়া আইসিবি এমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফার্স্ট মিউচুয়াল ফান্ডের ৪ কোটি ৭৩ লাখ টাকার ইউনিট লেনদেন হয়েছে। ফান্ডটির ক্লোজিং ইউনিট দর ছিল ১০ টাকা ২০ পয়সা। ইজেনারেশন লিমিটেডের ৪ কোটি ৬১ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে, ক্লোজিং দর ছিল ৩১ টাকা ৫০ পয়সা। লাভেলোর ৩ কোটি ৫৩ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে, ক্লোজিং দর ছিল ৬৬ টাকা ৯০ পয়সা। সিটি ব্যাংকের ২ কোটি ৫৫ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে, ক্লোজিং দর ছিল ২২ টাকা ৭০ পয়সা। বেস্ট হোল্ডিংসের ২ কোটি ৪ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে, ক্লোজিং দর ছিল ৩৭ টাকা ৮০ পয়সা।

শেয়ারনিউজ, ২১ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে