ঢাকা, রবিবার, ২৩ জুন ২০২৪
Sharenews24

কুয়েতে গোল্ডেন জুবিলি ক্রিকেট টুর্নামেন্টের ট্রফি উন্মোচন

২০২৪ মে ১৪ ২২:৪৭:৫২
কুয়েতে গোল্ডেন জুবিলি ক্রিকেট টুর্নামেন্টের ট্রফি উন্মোচন

প্রবাস ডেস্ক : বাংলাদেশ ও কুয়েতের মধ্যকার কূটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি উপলক্ষে গোল্ডেন জুবিলি ক্রিকেট টুর্নামেন্টের ট্রফি উন্মোচন করেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল (অব.) মোঃ আশিকুজ্জামান। ১২ মে, কুয়েতের খাইতানের রাজধানী প্যালেস হোটেলে ট্রফিটি উন্মোচন করা হয়।

বাংলাদেশ দূতাবাসের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন, কুয়েতের আয়োজনে এ টুর্নামেন্টে কুয়েত প্রবাসী বাংলাদেশিদের ১৪টি ক্রিকেট দল অংশ নিচ্ছে।

বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি জাহাঙ্গীর খান পলাশের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন ও যুগ্ম সম্পাদক শহিদুল ইসলামের সঞ্চালনায় ট্রফির মোড়ক উন্মোচন অনুষ্ঠান হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে মঞ্চে ছিলেন বাংলাদেশ দূতাবাসের প্রতিরক্ষা উপদেষ্টা বিগ্রেডিয়ার জেনারেল মুহাম্মদ হাসান উজ-জামান, মিনিস্টার শ্রম আবুল হোসেন, আওয়ামী লীগের সভাপতি হোসেন আহমদ আজিজ, ক্রিকেট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ও বাংলাদেশ প্রেসক্লাব কুয়েতের সভাপতি মঈন উদ্দিন সরকার, ব্লো গাল্ফের কর্ণধার মোহাম্মদ সরওয়ার্দী (সারোয়ার)।

এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাউন্সেলর ও দূতালয় প্রধান মুহাম্মদ মনিরুজ্জামান, কাউন্সেলর (ভিসা ও পাসপোর্ট) মো. ইকবাল আকতার, তৃতীয় সচিব আবদুল লতিফ ফকির, ব্যবসায়ী মো. মোর্শেদ, মির্জা সোহেল বেগ, ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মোর্শেদ আলম।

এছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সকল টিমের কর্তা ব্যক্তিরাসহ বিভিন্ন কুয়েত প্রবাসী বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, সাংবাদিক সংগঠনের নেতারা।

গোল্ডেন জুবিলি ক্রিকেট টুর্নামেন্টের মিডিয়া পার্টনার বাংলাদেশ প্রেস ক্লাব কুয়েত। স্পন্সর আজিজ গ্রুপ অব কোম্পানি।

শেষে রাষ্ট্রদূত মেজর জেনারেল (অব.) মোহাম্মদ আশিকুজ্জামান তাঁর দায়িত্ব শেষে স্বদেশে প্রত্যাবর্তনে ক্রিকেট অ্যাসোসিয়েশন থেকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

শেয়ারনিউজ, ১৪ মে ২০২৪

পাঠকের মতামত:

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে