ঢাকা, শনিবার, ২৫ মে, ২০২৪
Sharenews24

ওমর সানীকে রেখে যুক্তরাষ্ট্রে মৌসুমী, কিসের ইঙ্গিত?

২০২৪ মে ১৫ ১৩:০২:৪৮
ওমর সানীকে রেখে যুক্তরাষ্ট্রে মৌসুমী, কিসের ইঙ্গিত?

নিজস্ব প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা জুটি অভিনেত্রী মৌসুমী ও অভিনেতা ওমর সানী। ১৯৯৪ সালে পরিচালক দিলীপ সোম মৌসুমী-ওমর সানীকে নিয়ে ‘দোলা’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ করেন। সেই সিনেমা দিয়েই জুটি বেঁধে যাত্রা শুরু তাদের। এরপর তারা অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন।

ওমর সানী ও মৌসুমীর বিয়ে হয় ১৯৯৫ সালের ৪ মার্চ। পরবর্তীতে তাদের ঘরে ফারদিন ও ফাইজা নামে দুই সন্তানের জন্ম হয়। ২৯ বছরের দাম্পত্য জীবনে ওমর সানী তার জন্মদিন, ঈদ মৌসুমীকে ছাড়াই কাটিয়েছেন। সম্প্রতি গণমাধ্যমে এমনটাই জানিয়েছেন ওমর সানী।

মৌসুমী-ওমর সানীর বিবাহিত জীবনে একগামী হওয়ার খবর অনেকবারই শিরোনামে এসেছে। মান-অভিমান পালা শেষে, তাদের আবার একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠান বা তাদের বিবাহ বার্ষিকী উদযাপন করতে দেখা গেছে। কিন্তু হঠাৎ মৌসুমী ও ওমর সানীর মধ্যে কী হলো- যার কারণে দীর্ঘদিন বিদেশের মাটিতে থিতু গেড়েছেন মৌসুমী।

নাম প্রকাশে অনিচ্ছুক যুক্তরাষ্ট্রে বসবাসরত দুই বাংলাদেশি অভিনেত্রী জানান, ওমর সানীকে ছাড়া দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন মৌসুমী। কেন তারা সেখানে আছেন বা তারা স্থায়ীভাবে থাকার পরিকল্পনা করছেন কিনা সে বিষয়ে বিস্তারিত জানাতে চাননি।

এদিকে, কিছুদিন আগে মৌসুমীকে নিয়ে চিত্রনায়ক জায়েদ খান ও ওমর সানির মধ্যে দ্বন্দ্ব প্রকাশ্যে আসে। অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে ওমর সানি জায়েদকে চড় মারেন বলে জানা গেছে। ক্ষিপ্ত হয়ে জায়েদ খান পিস্তল বের করে ওমর সানিকে গুলি করার হুমকি দেন। এই সময় ওমর সানী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে লিখিত অভিযোগও করেন। এমন খবর বিভিন্ন গণমাধ্যমেও এসেছে।

ওমর সানী তার অভিযোগে বলেন, জায়েদ খান মৌসুমীকে বিভিন্নভাবে হয়রানি ও বিরক্ত করে আসছেন। তাদের সুখী সংসার ভাঙতে নানা কৌশলে তাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। তিনি আরও বলেন, এই বিষয়ে তিনি বারবার হোয়াটসঅ্যাপ মেসেজের মাধ্যমে তাকে বোঝানোর চেষ্টা করেছেন।

পরে অবশ্য ছেলে ফারদিন ও পুত্রবধূর মধ্যস্থতায় পরিবারে শান্তি ফিরে আসে। বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায় এই জুটিকে।

তবে দীর্ঘদিন ধরেই দেশের বাইরে মৌসুমীর সফর নিয়ে গণমাধ্যমে জল্পনা শুরু হয়েছে। আসলেই এমন কিছু ঘটছে নাকি স্রেফ জল্পনা চলছে তা সময়ই বলে দেবে।

শেয়ারনিউজ, ১৫ মে ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে