ঢাকা, শনিবার, ২৫ মে, ২০২৪
Sharenews24

অন্তঃসত্ত্বা অবস্থায় কান উৎসবে বাংলাদেশি মডেল!

২০২৪ মে ১৫ ১৯:৫৬:২১
অন্তঃসত্ত্বা অবস্থায় কান উৎসবে বাংলাদেশি মডেল!

নিজস্ব প্রতিবেদক : চলচ্চিত্রের সম্মানজনক আসর ৭৭তম কান চলচ্চিত্র উৎসব শুরু হয়েছে। বিশ্বের বিভিন্ন দেশ থেকে পরিচালক, প্রযোজক, অভিনয়শিল্পীরা উৎসব স্থানে উপস্থিত হচ্ছেন। গত কয়েকবারের মতো উৎসবে এবারও হাজির হয়েছেন আয়ারল্যান্ডে বসবাকারী মাকসুদা আকতার প্রিয়তি।

তবে এবারের কান উৎসব তার জন্য বিশেষ আনন্দের। কারণ এই উৎসবে তিনি এমন এক সময়ে হাজির হয়েছেন যখন প্রেয়সী তার শরীরে অন্য প্রাণ নিয়ে যাচ্ছেন। তিনি এবার গর্ভবতী অবস্থায় এই অনুষ্ঠানে অংশগ্রহণ করছেন।

এই বিষয়ে প্রিয়তি বলেন, ‘আয়ারল্যান্ডের রিচার্ড হ্যারিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পক্ষ থেকে কানে এসেছি। আমি এক সপ্তাহ থাকব। উপস্থিত থাকার জন্য বেশ কয়েকটি অনুষ্ঠান রয়েছে। আমি আজ রেড কার্পেটে হাঁটব।’

সুখবর প্রসঙ্গে তিনি বলেন, ‘হ্যাঁ, আমি আবার মা হতে যাচ্ছি। আশা করছি, আগস্ট মাসেই দিনের আলো দেখবেন নতুন অতিথি। আমার পেটে বাচ্চা নিয়ে উৎসবে অংশ নেওয়া আমার জন্য আমার কাছে বিশেষ হয়ে গেছে।’

এর আগে ৭৪তম কান চলচ্চিত্র উৎসবে প্রিয়তির হাতে উঠেছিল টপ মডেলের অ্যাওয়ার্ড। ইনটিগ্রিটি ম্যাগাজিন আয়োজিত এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন বিশ্বের নানা প্রান্তের মডেলরা। তাদেরকে টেক্কা দিয়ে ভালো পারফরম্যান্স দেখিয়ে সেরার অ্যাওয়ার্ড উঠে প্রিয়তির হাতে।

মাকসুদা আকতার প্রিয়তি আয়ারল্যান্ডে বসবাসরত একজন বাংলাদেশি বংশোদ্ভূত মডেল, অভিনেত্রী ও পাইলট।

ঢাকার মেয়ে প্রিয়তি ব্যবসায় ব্যবস্থাপনায় পড়তে এক সময়ে আয়ারল্যান্ডে পাড়ি জমিয়েছিলেন। এরপর কর্মজীবন শুরু করেন মাইক্রোসফটে। প্রশিক্ষণ নেন বিমান চালনার।

শেয়ারনিউজ, ১৫ মে ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে