ঢাকা, রবিবার, ২৩ জুন ২০২৪
Sharenews24

দুবাইয়ে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া

২০২৪ মে ১৬ ২১:২৪:১৫
দুবাইয়ে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া

প্রবাস ডেস্ক : সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ মে) দুবাই ইন্টারন্যাশনাল সিটির মদিনা রেস্টুরেন্টের হলরুমে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়‌। দোয়া মাহফিলের আগে সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, সরকারের হিংসাত্মক রাজনীতির শিকার হয়ে খালেদা জিয়া আজ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। তারা অভিযোগ করেন, বিএনপি দেশের অন্যতম বৃহৎ রাজনৈতিক দল হওয়া সত্ত্বেও দলটির নেত্রীর সু-চিকিৎসাসহ মুক্তির বিষয়টি এখনো চূড়ান্ত করা হয়নি। তারা বলেন, সেই কারণে কর্মীরা আজ ক্ষুব্ধ ও হতাশ।

বিএনপি নেতারা বলেন, দেশ-বিদেশে গ্রুপ, উপগ্রুপ করে নিজেদের প্রতিষ্ঠিত করতে মরিয়া হয়ে উঠেছে কিছু সংখ্যক লোভী মানুষ। দলকে রক্ষা করতে এসব লোভী ও দুর্নীতিবাজদের সিন্ডিকেট ভেঙে দিতে হবে এবং তৃণমূলকে তাদের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে হবে। নেতারা বলেন, খালেদা জিয়ার মুক্তি, সু-চিকিৎসাসহ গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে বেগবান করতে দেশ এবং বিদেশে লোভী লোকগুলোর বিরুদ্ধে কঠিন সিদ্ধান্ত নিতে হবে। তৃণমূল‌ নেতাকর্মীরা তা সঠিকভাবে বাস্তবায়ন করবে বলে আমরা বিশ্বাস করি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউএই বিএনপি নেতা নাসিম উদ্দিন চৌধুরী, দিদারুল আলম, এম. এনাম হোসেন, সিরাজুল ইসলাম, তছলিম, উদ্দিন চৌধুরী, হাবিবুর রহমান, আবুল হাসেম মুরাদ, সাইফুল ইসলাম, শাখাওয়াত হোসেন বকুল, দিদারুল আলম, আজিম উদ্দিন শাহ বাচ্চু, বখতিয়ার উদ্দিন, সাইফ তারেক, খোরশেদ তালুকদার, জহির উদ্দিন বাবর, মোহাম্মাদ ইসমাইল, মোহাম্মদ তাহের ও আজাদ হোসেন।

শেয়ারনিউজ, ১৬ মে ২০২৪

পাঠকের মতামত:

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে