ঢাকা, রবিবার, ২৩ জুন ২০২৪
Sharenews24

কুয়েতে রাষ্ট্রদূত আসিকুজ্জামানের বিদায়ী সংবর্ধনা

২০২৪ মে ১৭ ১৮:৫০:০৫
কুয়েতে রাষ্ট্রদূত আসিকুজ্জামানের বিদায়ী সংবর্ধনা

প্রবাস ডেস্ক : কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল (অব.) মোহাম্মদ আসিকুজ্জামানের বিদায়ী সংবর্ধনা দেশটির সালুয়ার অভিজাত একটি বলরুমে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ মে) রাতে বাংলাদেশ বিজনেস কাউন্সিলের উদ্যোগে এ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি লুৎফুর রহমান মুখাই আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ এমদাদুল ইসলাম ও তার মেয়ে ইঞ্জিনিয়ার আইরিন ইসলাম ইতির যৌথ সঞ্চালনায় পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বিদায়ী রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আসিকুজ্জামান। তিনি ২০২০ সালের আগস্টে রাষ্ট্রদূত হিসেবে কুয়েতে যোগদান করেন। অনুষ্ঠানে বাংলাদেশ বিজনেস কাউন্সিল ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বিদায়ী রাষ্ট্রদূতকে সম্মাননা দেওয়া হয়।

এসময় বাংলাদেশ বিজনেস কাউন্সিলের প্রধান উপদেষ্টা জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী, কুয়েতে বাংলাদেশ দূতাবাসে প্রথম দায়িত্ব পালনকারী রাষ্ট্রদূত হাসান ওয়ারিশ, কুয়েতে নিযুক্ত বাংলাদেশি ব্যবসায়ী ও বাংলাদেশী কমিউনিটির নেতৃবৃন্দ, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন পেশায় নিয়োজিত প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আসিকুজ্জামান বলেন, আমার ওপর অর্পিত দায়িত্বে আমি প্রবাসীদের স্বার্থে কাজ করার চেষ্টা করেছি এবং বাংলাদেশের উন্নয়নের ভালো দিকগুলো কুয়েতসহ বিশ্বের কাছে বিভিন্নভাবে তুলে ধরার চেষ্টা করেছি। এতে আপনাদের অনেক সহযোগিতা ছিল। পরিবার ও দেশের কল্যাণে কাজ সর্বদা কাজ করবেন। এমন কোনো কাজ করবেন না যাতে দেশের বদনাম হয়।

শেয়ারনিউজ, ১৭ মে ২০২৪

পাঠকের মতামত:

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে