ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪
Sharenews24

নিউইয়র্কে সরকারি কর্মচারীদের বিশেষ সম্মাননা দিলেন 'সাকসেস'

২০২৪ মে ১৭ ১৯:১৮:৪৩
নিউইয়র্কে সরকারি কর্মচারীদের বিশেষ সম্মাননা দিলেন 'সাকসেস'

প্রবাস ডেস্ক : নিউইয়র্কে বিভিন্ন ক্ষেত্রে সরকারি চাকরি পাওয়া ত্রিশ জনকে বিশেষ সম্মাননা দেওয়া হয়েছে। প্রতি বছরের মতো এবারও সাকসেস ক্যারিয়ার কনসালটিং ফার্ম ভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজন করেছে।

সম্প্রতি জ্যাকসন হাইটসের একটি মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে কবিতা আবৃত্তি, গান ও উৎসবের মধ্য দিয়ে নিজেদের সাফল্য উদযাপন করেন তারা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাকরি প্রাপ্তদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন নিউজার্সির মনমাউথ ইউনিভার্সিটির স্কুল অব সোশ্যাল ওয়ার্ক এর অধ্যাপক ড. গোলাম এম মাতবর।

সাকসেস ক্যারিয়ার কনসার্ল্টিং ফার্মের প্রতিষ্ঠাতা ও সিইও এম ডি জামান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। লেখক, সাংবাদিক ও প্রামাণ্যচিত্র নির্মাতা শামীম আল আমিন অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়া বক্তব্য রাখেন মাহফুজ জামান রুদ্র। আবৃত্তি করেন শুক্লা রায়। সঙ্গীত পরিবেশন করেন মরিয়ম মারিয়া এবং মো: শামীম রেজা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এম ডি রহমান মিরন ও শেখ তানভীর আহমেদ।

২০১৬ সালে এমডি জামান নিউইয়র্কে সাকসেস ক্যারিয়ার কনসাল্টিং ফার্ম নামে এই কোম্পানিটি প্রতিষ্ঠা করেন। তিনি নিজে রাষ্ট্রীয় পর্যায়ে গুরুত্বপূর্ণ পদে কাজ করেছেন। সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে তিনি আট শতাধিক লোককে এই সংস্থার মাধ্যমে নিউইয়র্ক সিটি, স্টেট এবং ফেডারেল পদে চাকরি পেতে সাহায্য করেছেন।

শেয়ারনিউজ, ১৭ মে ২০২৪

পাঠকের মতামত:

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে