ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪
Sharenews24

কানে কাতান মিডি ড্রেসে মুগ্ধতা ছড়ালেন ভাবনা, কটাক্ষ নেটিজেনদের

২০২৪ মে ১৮ ২৩:১৩:২৮
কানে কাতান মিডি ড্রেসে মুগ্ধতা ছড়ালেন ভাবনা, কটাক্ষ নেটিজেনদের

বিনোদন ডেস্ক : ঢাকাই অভিনেত্রী আশনা হাবিব ভাবনা চলচ্চিত্রের মর্যাদাপূর্ণ আয়োজন ‘কান চলচ্চিত্র উৎসব’ এর ৭৭তম আসরে প্রথমবারের মতো হাজির হয়েছেন। উৎসবের অভিজ্ঞতা নিতে প্রথমবারের মতো সেখানে গেছেন তিনি।

তবে কোনো চলচ্চিত্রের ব্যানারে নয় বরং নিজ উদ্যোগেই কান উৎসবে গেছেন তিনি। নিজেকে আলাদাভাবে জানান দিতে একেক দিন একেক ডিজাইনের নজরকাড়া পোশাক পরে আসছেন লাইমলাইটে।

বাংলাদেশ সময় ১২ মে রাতে ভাবনা কানে পৌঁছেই ফেসবুক পোস্টে লিখেছেন, ‘ফ্রম পুরান ঢাকা টু ফেস্টিভ্যাল ডি কান’। সেখানে সিনেমা উপভোগের পাশাপাশি নজরকাড়া পোশাক ও সাজে ছবি ফেইসবুকে শেয়ার করছেন ভক্তদের সঙ্গে।

বিভিন্ন চেহারা নিয়ে মুগ্ধতা ছড়ানোর পাশাপাশি নেটিজেনদেরও চমকে দিয়েছেন তিনি। বেনারসি কাতান ফ্যাব্রিকের কাস্টমাইজড মিডি ড্রেস আকর্ষণীয় করে তোলে।

তবে এসবের বেশিরভাগ ফ্যাশনের সমালোচনা করছেন নেটিজনেরা। ফ্যাশন সচেতনরা যেমন ভাবনার অনন্য পোশাকের প্রশংসা করছেন, তেমনি ভাবনার শরীর দেখানোর ভূমিকারও তিরস্কার করছেন।

প্রতিদিনই চোখ ধাঁধানো পোশাকে নিজেকে প্রকাশ করছেন ভাবনা। প্রথম দিনেই কালো সোনালি গাউনে নজর কেড়েছিলেন ভাবনা। গাউনটির সামনের দিকে একটি কাকের নকশা ছিল।

ছবি পোস্ট করে ভাবনা ফেসবুকে লিখেছেন, "কান উৎসবে আমার কাকের সঙ্গে হাজির হয়েছিলাম"। তবে সর্বশেষ সংযোজন মনে হচ্ছে সোনালি মেরুন বেনারসি কাতান মিডিতে নিজেকে ছাড়িয়ে গেছে।

পঞ্চমুখ ভক্তরা সোশ্যাল মিডিয়ায় এই নতুন পোশাকে ছবি পোস্ট করার পরে ভাবনার প্রশংসা করেছেন। কেউ বলে, সুন্দর! চারদিক ঝলসে গেছে! আমি প্রশংসা প্রকাশ করলাম।

অন্য একজন ভক্ত বলেছেন, আমি আশা করি আপনার আনন্দ এবং হাসিতে ভরা একটি দুর্দান্ত সময় কাটবে। মুহূর্তগুলিকে লালন করুন এবং সুন্দর স্মৃতি তৈরি করুন।

অন্যদিকে, কেউ কেউ তাদের মন্তব্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়ে ভাবনার ছবি শেয়ার করে সমালোচনা করছেন। ভাবনার মিডি ড্রেস অনেকেই মেনে নিতে পারেন না। কঠোর ও নোংরা মন্তব্য হজম করতে হয় এই অভিনেত্রীকে।

তবে ভাবনাকে ঘিরে এমন আলোচনা-সমালোচনা এবারই প্রথম নয়, এর আগেও পোশাক বা নানা মন্তব্যের কারণে আলোচনায় এসেছেন তিনি। সমালোচিত হয়েছে। মনে হয়ে যেন তিনি আলোচনা-সমালোচনা দুটোই খুব পছন্দ করেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি নিয়ে বিতর্কের মুখে পড়েছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ছবিটি পিকআপ ভ্যানে রোদে দাঁড়িয়ে থাকা একটি গরুর।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আপনার শহরে কি আমার কান্নার শব্দ শোনা যাবে? এরপরই নেটিজেনদের তোপের মুখে পড়েন এই অভিনেত্রী। অনেকেই ধারণাটিকে ধর্মীয় দৃষ্টিকোণ থেকে দেখতে শুরু করেন।

প্রসঙ্গত, কান ফিল্ম ফেস্টিভ্যাল চলবে ২৫ মে পর্যন্ত। ততদিন ভাবনাকে সেখানে নতুন পোশাকে দেখা যেতে পারে। শুধু ভাবনা নয়, ঐশ্বরিয়া, উর্বশী রাউতেলা, কিয়ারা আদভানি সহ অনেক বলিউড তারকাকে সেখানে দেখা গেছে। আলো ছড়াচ্ছেন হলিউডের বিখ্যাত তারকারাও।

শেয়ারনিউজ, ১৮ মে ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে