ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪
Sharenews24

মিশা-ডিপজল দুজনই বোকা: নিপুণ

২০২৪ মে ১৯ ১২:২৩:৪৬
মিশা-ডিপজল দুজনই বোকা: নিপুণ

বিনোদন ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে আবারো উত্তেজনা চলছে। বর্তমান সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক ডিপজল ও সাবেক সাধারণ সম্পাদক নিপুণের মধ্যে দ্বন্দ্ব এখন চরম ও দৃশ্যমান।

এরই মধ্যে বর্তমান কমিটির কার্যক্রম স্থগিত চেয়ে হাইকোর্টে রিট করেছেন নিপুণ। এমন খবর শুনে বেশ চটেছেন মিশা ও ডিপজল। শনিবার লস অ্যাঞ্জেলেস থেকে গণমাধ্যমের সঙ্গে এই বিষয়ে কথা বলেন নিপুণ।

নিপুন বলেন, মিশা ও ডিপজল দুজনেই বোকা। তাদের সাথে আমার কথা বলার কোন ইচ্ছা নেই। তা ছাড়া মিশা ভাই খুব মিথ্যেবাদী মানুষ। তাদের এখন আইনজীবীর মাধ্যমে আলোচনা করা হবে। এই হল সর্বোত্তম উপায়।

অন্যদিকে নিপুণ অভিযোগ করেন তার সঙ্গে অভদ্র ব্যবহার করেছে ডিপজল ও মিশা। এর সঙ্গে জায়েদ খানের প্রসঙ্গে টেনে নিপুণ বলেন, কোনো সৌজন্য দেখায়নি তারা। শেষ দুই বছর তারা এফডিসিতে আসেননি।

তিনি বলেন, শেষ দুই বছর ধরে যে বেয়াদব ছেলেটা ছিল, যেটাকে বেয়াদব বলতে হয়, যার নাম জায়েদ খান, তিনি যা ইচ্ছা মিডিয়াতে বলে বেড়াচ্ছিল, তখন তারা কোথায় ছিলেন। এই বেয়াদবকে কি থামিয়েছেন? তখন কি তিনি বলেছেন, আমরা কিন্তু ভদ্রতা চাই, সুষ্ঠুতা চাই। তার মানে কী দাঁড়ায়, তারা বেয়াদবিটাই পছন্দ করেন।

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদসহ অধিকাংশ পদেই জয়লাভ করে মিশা সওদাগর-মনোয়ার হোসেন ডিপজল পরিষদ।

শেয়ারনিউজ, ১৯ মে ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে