ঢাকা, রবিবার, ২৩ জুন ২০২৪
Sharenews24

প্রবাসীর স্বর্ণ ছিনতাইকালে আটক পুলিশের এসআই

২০২৪ মে ১৯ ২১:১৯:২৭
প্রবাসীর স্বর্ণ ছিনতাইকালে আটক পুলিশের এসআই

নিজস্ব প্রতিবেক : আমিনুল ইসলাম নামে পুলিশের এক সাব-ইন্সপেক্টর (এসআই) চট্টগ্রামে এক প্রবাসীর স্বর্ণ ছিনিয়ে নিয়ে পালিয়ে যাচ্ছিলেন। স্থানীয় জনতা এই সময় ধাওয়া দিয়ে ওই এসআইকে আটক করে পুলিশে দিয়েছে।

একই সময়ে ওই পুলিশ কর্মকর্তার সাথে থাকা পুলিশের সোর্স শহীদুল ইসলাম জাহেদকেও আটক করেছে। আজ রোববার (১৮ মে) বিকেলে স্থানীয় আখতারুজ্জামান ফ্লাইওভার থেকে তাদের আটক করা হয়।

ভুক্তভোগী চট্টগ্রামের লোহাগড়া উপজেলার বাসিন্দা আবদুল খালেক জানান, তার ছোট ভাইয়ের পাঠানো ১৬ ভরি ওজনের ৮টি বালা নিয়ে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দর থেকে নিয়ে ফিরছিলেন তিনি। দুপুর সাড়ে বারোটার দিকে নগরীর টাইগারপাস এলাকায় তাকে পুলিশ পরিচয়ে বাস থেকে নামায় দুই যুবক।

পরে তাকে সিএনজিতে উঠিয়ে নগরীর বিভিন্ন সড়কে ঘুরিয়ে আখতারুজ্জামান ফ্লাইওভারে উঠে স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে নামিয়ে দেয়া হয়। এই সময় চিৎকার শুরু করেন ভুক্তভোগী। তার চিৎকারে ওই রাস্তা দিয়ে যাওয়া সাধারণ মানুষেরা দুই ছিনতাইকারীকে ধাওয়া দিয়ে আটক করে।

এই সময় পাশ দিয়ে যাচ্ছিল পাঁচলাইশ থানা পুলিশের একটি টহল দল। টহল দল দুই ছিনতাইকারীর মধ্যে একজন খুলশী থানার এস আই আমিনুল ইসলাম বলে নিশ্চিত হয়। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা গেছে।

শেয়ারনিউজ, ১৯ মে ২০২৪

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে