ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০২৪
Sharenews24

অভিনয়ের জন্য কোনো পারিশ্রমিক নেন না শাহরুখ খান

২০২৪ মে ২০ ১২:৪১:৩২
অভিনয়ের জন্য কোনো পারিশ্রমিক নেন না শাহরুখ খান

বিনোদন ডেস্ক : কয়েক দশক ধরে বলিউড বাদশার মুকুট ধরে রেখেছেন শাহরুখ খান। সবাইকে মুগ্ধ করে চলেছেন তিনি। অভিনয়ের সাথে অনবদ্য হাসি এবং আলিঙ্গনে প্রসারিত হাতের আইকনিক ভঙ্গি দিয়ে ভক্তদের বিমোহিত করেছেন।

যেকোনো উৎসবে মুম্বাইয়ে তার বাড়ি মান্নাতের ব্যালকনিতে দাঁড়িয়ে আলিঙ্গনের আহ্বানে যখন শাহরুখ দুই হাত প্রসারিত করেন, তখন হাজার হাজার ভক্তের মধ্যে উচ্ছ্বাসের ঢেউ ওঠে।

তবে চমকপ্রদ তথ্য হলো, এই বলিউড বাদশা সিনেমার জন্য কোনো পারিশ্রমিক নেন না।

শাহরুখকে সিনেমায় নেওয়ার আগে মোটা অঙ্কের বাজেট ভাবতে হয় নির্মাতাদের। কিন্তু মজার বিষয় হলো, সিনেমায় অভিনয়ের ক্ষেত্রে এক পয়সাও নেন না এই বলিউডের বাদশাহ।

ভারতের সাংবাদিক রজত শর্মার ‘আপ কি আদালত’ অনুষ্ঠানে এসে এমনটাই জানান তিনি।

অনুষ্ঠানে শাহরুখকে প্রশ্ন করা হয়, সিনেমায় অভিনয়ের জন্য তার পারিশ্রমিক কেমন। উত্তরে শাহরুখ বলেন, তিনি বিভিন্ন শো, এন্ডোর্সমেন্ট ও লাইভ শোর জন্যে টাকা নিলেও সিনেমায় অভিনয় করার জন্য নেন না।

শাহরুখ দাবি করেন, গত ২০ বছরে কোনো নির্মাতা বলতে পারবে না, তাদের কাছে তিনি অর্থ চেয়েছেন। সিনেমায় লাভ হলে সেই লভ্যাংশ থেকে নেন কিন্তু সিনেমায় লস হলে সেখান থেকে কিছুই নেন না এই তারকা।

এমন উত্তরের পর তার আয়ের উৎস জানতে চাইলে তিনি বলেন, সিনেমার জন্য পারিশ্রমিক না নিলেও এর বাইরে অনেক কাজ করেন তিনি। সেখান থেকে অর্জিত আয় দিয়ে সংসার চলে যায়।

অভিনয় করাকে তিনি পূজার সাথে তুলনা করে জানান, এই কাজ করে তিনি কখনোই পারিশ্রমিক নেবেন না।

২০২৩ সালটি শাহরুখ খানের জন্য ছিল স্মরণীয় একটি বছর। এই সালে মুক্তি পায় তার তিনটি সিনেমা, যার মধ্যে দুটি সিনেমাই হাজার কোটির ক্লাবে প্রবেশ করে।

এ বছরও তার হাতে বেশকিছু সিনেমা রয়েছে, যেগুলোর মধ্যে পরিচালক সুজয় ঘোষের ‘কিং’ উল্লেখযোগ্য।

এই সিনেমা দিয়ে শাহরুখকন্যা সুহানা খানের বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে বলেও জানা যায়।

শেয়ারনিউজ, ২০ মে ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে