ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪
Sharenews24

বচ্চন পরিবারে ভোটের দিন দেখা গেল ভাঙনের চিত্র!

২০২৪ মে ২১ ১২:২০:৩৭
বচ্চন পরিবারে ভোটের দিন দেখা গেল ভাঙনের চিত্র!

বিনোদন ডেস্ক : কয়েক মাস যাবত সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক জায়গা দখল করে রেখেছে বচ্চন পরিবারে ভাঙ্গনের খবর। নেট দুনিয়ার প্রায় প্রতিদিনই শিরোনাম হয়ে থাকছে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাইয়ের বিচ্ছেদ।

কখনো শোনা গেছে বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেছেন অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই। আবার কখনো সামনে আসছে অভিষেকের বিয়ের আংটি খুলে ফেলা আঙুলের ছবি।

তবে এই বিষয়ে অভিষেক বচ্চন নিজেই জানিয়েছিলেন যতক্ষণ আঙুলে আংটি রয়েছে, ততক্ষণ কোনো প্রশ্ন নয়। তবে সেই আংটি সম্প্রতি দেখা যায় না ঐশ্বরিয়ার আঙুলে। ফলে কৌতূহল আরো তুঙ্গে ওঠে যায়।

এরই মাঝে এবার ভাইরাল হল নতুন ছবি। ভোটের দিন ভাঙা হাত নিয়ে একাই ভোট দিতে এলেন ঐশ্বরিয়া রাই। তার সঙ্গে ছিল না কেউই। অথচ ২০১৯ সালে পরিবারের সবাই মিলে একসঙ্গে ভোট দিয়েছিলেন, এবার আর তা দেখা যায়নি।

ফলে ভাঙনের ছবিই যেন স্পষ্ট করে দিল বচ্চন পরিবার। একা এসে ভোট দিয়ে গেলেন ঐশ্বরিয়া রাই। অন্যদিকে আলাদা ভোট দিতে এলেন জয়া বচ্চন ও অমিতাভ বচ্চন।

নির্বাচনে পৃথক পৃথক ছবি সামনে আসতেই বচ্চন পরিবারের বিচ্ছেদ নিয়ে নেটপাড়ায় নতুন করে শোরগোল পড়ে যায়। কেন ভাঙা হাতে একা ভোট দিলেন ঐশ্বরিয়া? যেখানে এর আগে সবাইকে একসাথে ভোট দিতে দেখা গেছে!

শেয়ারনিউজ, ২১ মে ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে