ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০২৪
Sharenews24

মাহিকে কেন দামি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ

২০২৪ মে ২১ ২০:১৮:০৬
মাহিকে কেন দামি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ

নিজস্ব প্রতিবেদক : প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে নায়িকা হিসেবে চলচ্চিত্রে অভিষেক হয় মাহিয়া মাহির। অর্থাৎ প্রযোজক আবদুল আজিজের হাত ধরে ঢালিউডে পা রেখেছেন তিনি। এরপর জাজের একাধিক সিনেমায় দেখা গেছে এই অভিনেত্রীকে।

তখন ঢালিউডে মাহি ও আজিজের প্রেমের 'গুজব' ছিল ওপেন সিক্রেট। বিষয়টিকে 'গুজব' আখ্যা দিয়ে তারা দুজনেই তাদের সম্পর্ক গোপন রাখার চেষ্টা করেছিলেন। তারপরও গরম আলোচনা থামাতে পারেননি কেউই।

সময়ের সাথে সাথে মাহি-আজিজ দুজনেই দুজনের পথে হাঁটলেন। মাহিকে আর জাজের সিনেমায় কাজ করতে দেখা যায়নি। তখন শোনা গিয়েছিল আজিজের সঙ্গে সম্পর্ক ভেঙে জাজের কাছে আর ফেরেননি এই অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আবদুল আজিজ বলেন, আমি মাহিকে দুটি গাড়ি ও একটি ফ্ল্যাট কিনে দিয়েছি। আমি এটা দিয়েছিলাম যখন সে জাজের সাথে ছিল।

মাহির সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে আজিজ বলেন, তার ব্যক্তিগত জীবন আছে, আমারও সংসার আছে। প্রেমের প্রসঙ্গ উঠলে দুজনেই বিব্রত। এটা অনেক দিন আগের কথা। তাই এখন এই বিষয়ে কেউ প্রশ্ন না করলেই ভালো হয়।

২০১৫ সালে মাহিকে জাজ মাল্টিমিডিয়া থেকে বহুল আলোচিত সংবাদ সম্মেলনে বহিষ্কার করা হয়। এরপর দীর্ঘদিন জাজের সঙ্গে কোনো কাজ করতে দেখা যায়নি এই অভিনেত্রীকে।

প্রসঙ্গত, অভিনেত্রী মাহির ক্যারিয়ারের অন্যতম সফল সিনেমা হল 'অগ্নি' এবং 'অগ্নি ২'। দুটি সিনেমাই নারীকেন্দ্রিক। এতে মাহিকে অ্যাকশন অবতারে দেখা গেছে। দুটি ছবিই দর্শককুলে বেশ সাড়া ফেলেছে।

মাহি তার ভক্তদের কাছে ‘ফায়ার গার্ল’ নামে পরিচিত। দুটি সিনেমাই জাজের ব্যানারে নির্মিত হয়েছে। এরপর আজিজ ও মাহির প্রেমের গুঞ্জন শোনা গেছে চারদিকে।

শেয়ারনিউজ, ২১ মে ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে