ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪
Sharenews24

মোটরসাইকেল চালাতে গিয়ে আহত চেক প্রেসিডেন্ট, হাসপাতালে ভর্তি

২০২৪ মে ২৪ ১১:৫০:২১
মোটরসাইকেল চালাতে গিয়ে আহত চেক প্রেসিডেন্ট, হাসপাতালে ভর্তি

আন্তর্জাতিক ডেস্ক : চেক প্রজাতন্ত্রের প্রেসিডেন্ট পেত্র পাভেল মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন। বৃহস্পতিবার এই দুর্ঘটনা ঘটে।

পরে পেত্র পাভেলকে প্রাগের একটি হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার আঘাত গুরুতর নয় বলে জানিয়েছে বার্তা সংস্থা এএফপি।

চেক প্রজাতন্ত্রের রাষ্ট্রপতির কার্যালয় জানিয়েছে, বৃহস্পতিবার একটি মোটরসাইকেল দুর্ঘটনার পর ৬২ বছর বয়সী পেটার পাভেলকে প্রাগের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি আগামী কয়েক দিন হাসপাতালে থাকবেন।

প্রেসিডেন্ট পেট্রো পাভেলের মুখপাত্র ভিট কোলা স্থানীয় মিডিয়াকে বলেছেন, পাভেল আগামী কয়েক দিন হাসপাতালে কাটাবেন। তবে এটি তার পূর্বনির্ধারিত কর্মসূচিতে প্রভাব ফেলবে না।

পাভেলের কার্যালয় বৃহস্পতিবার জানায়, প্রেসিডেন্ট জর্ডান সফর করবেন। তবে পরের সপ্তাহের জন্য এই সফরের পরিকল্পনা করা হয়েছিল কিনা তা তাৎক্ষণিকভাবে পরিষ্কার করা হয়নি।

এছাড়া, পাভেল আগামী বৃহস্পতিবার প্রাগে এক অনানুষ্ঠানিক বৈঠকে ন্যাটো দেশগুলোর পররাষ্ট্রমন্ত্রীদের সঙ্গেও বৈঠক করবেন বলে একটি কূটনৈতিক সূত্রে জানা গেছে।

স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, প্রেসিডেন্ট পাভেলের মোটরসাইকেলটি একটি বন্ধ রেসিং সার্কিটে বিধ্বস্ত হয়েছে। তাই পুলিশ তদন্ত করছে না।

সাবেক এই সেনা কর্মকর্তা পিটার মোটরসাইকেল চালাতে ভালোবাসেন। ক্ষমতায় আসার পরই তিনি মোটরসাইকেল চালিয়ে জার্মানিতে যান। গত গ্রীষ্মে, পাভেল তার হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানোর ছবি মিডিয়ায় প্রকাশিত হওয়ার পরে সমালোচনার মুখে পড়েন।

শেয়ারনিউজ, ২৪ মে ২০২৪

পাঠকের মতামত:

আন্তর্জাতিক এর সর্বশেষ খবর

আন্তর্জাতিক - এর সব খবর



রে