ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪
Sharenews24

ঝিনাইদহে ডাকাতের হাতে প্রবাসীর স্ত্রীর মৃত্যু

২০২৪ মে ২৪ ১৫:৪২:০৬
ঝিনাইদহে ডাকাতের হাতে প্রবাসীর স্ত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : ঝিনাইদহের সদর উপজেলার কালকুলা গ্রামে এক প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে ডাকাতরা। এ সময় তারা ছেলের স্ত্রীকেও গুরুতর আহত করে। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে এই ঘটনা ঘটেছে।

নিহত ফাতেমা বেগম (৪৫) প্রবাসী আবেদ আলীর স্ত্রী। তাঁদের ছেলে মেহেদী হাসানের স্ত্রী বিথি খাতুন (১৮) এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন।

এ ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তিরা হলো—সদর উপজেলার গান্না ইউনিয়নের বেতাই দুর্গাপুর গ্রামের বাদল মিয়ার ছেলে সাগর হোসেন ও ছোট ঝিনাইদহ গ্রামের ফেলু সরকারের ছেলে সুশান্ত সরকার।

বিষয়টি নিয়ে কথা বলেছেন পুলিশ, এলাকাবাসী এবং গান্না ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য। তারা জানায়, প্রবাসী আবেদ আলী ১৫ বছর ধরে দুবাই থাকেন। দুই বছর আগে ছেলে মেহেদীকেও মালয়েশিয়ায় পাঠান। এরপর থেকে আবেদ আলীর স্ত্রী ও ছেলের বউ গ্রামেই বসবাস করতেন। তাদের বাড়িতে কোনো পুরুষ ছিল না।

কিছুদিন আগে ওই বাড়িতে নির্মাণ কাজ শুরু হলে মিস্ত্রির টাকা বাকি পড়ে। এরমধ্যেই বড় অংকের টাকা পাঠানো হয় বিদেশ থেকে। এই খবরে শুক্রবার ভোরে বাড়ির বারান্দার দেয়াল ভেঙে ঘরের ভেতরে প্রবেশ করে ডাকাতরা।

তাদের উপিস্থিতি টের পাওয়ায় আবেদ আলীর স্ত্রীকে জবাই করে এবং ছেলের বউকে ধারালো অস্ত্র দিয়ে মারাত্মক আহত করে। ডাকাতরা চলে যাওয়ার পর ছেলের বউ বিথি আহত অবস্থায় প্রতিবেশী ওবাইদুল ইসলামের বাড়ির উঠানে গিয়ে পড়ে যান।

এ অবস্থা দেখে দ্রুত তাকে সদর হাসপাতালে নিয়ে আসে প্রতিবেশীরা। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়। এ অবস্থায় বিথির হাতে লেখা একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ। সেখানে দুই জনের নাম উল্লেখ থাকায় তাদের আটক করেছে পুলিশ।

ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আবিদুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ক্রাইম সিনের দল আলামত সংগ্রহ করেছে। বিথির হাতে লেখা চিরকুটটি উদ্ধার করা হয়েছে। তার সূত্র ধরে আমরা দুইজনকে আটক করেছি।

তিনি জানান, প্রবাসী ও তার ছেলে বিদেশে থাকায় বাড়িতে কোনো পুরুষ মানুষ থাকতো না। সেই সুযোগেই ডাকাতরা এ ধরনের ঘটনা ঘটানোর সাহস দেখিয়েছে।

তিনি আরো বলেন, আমরা দুইজনকে আটক করতে সক্ষম হয়েছি। পরে আরো বিস্তারিত জানাতে পারবো।

শেয়ারনিউজ, ২৪ মে ২০২৪

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে