ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০২৪
Sharenews24

এক মিনিটে 'ঝড়' তুললেন নায়িকা মাহি

২০২৪ মে ২৪ ১৬:৫৯:৫৭
এক মিনিটে 'ঝড়' তুললেন নায়িকা মাহি

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। চলচ্চিত্রের বাইরেও অনেক আলোচিত তিনি। তবে মূল কাজে ফেরার চেষ্টা করছেন নায়িকা। ডিভোর্সের পর নিজেকে পুরোপুরি প্রস্তুত করছেন তিনি। গতকাল বৃহস্পতিবার (২২ মে) রাতে যার প্রথম আভাস দিয়ে ফেসবুকে একটি পোস্ট করেন মাহি।

মাহি তাঁর ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেন। যেখানে দেখা যায়, হিন্দি গান ‘হার ফান মাওলা’র সঙ্গে কোমর দুলিয়ে নাচছেন তিনি। আর ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘সেদিন শুটের মাঝখানে সবাই একটু পাগল হয়ে গেছিলাম।’

মাহিকে গোলাপি ও কালো পোশাকে দেখে তার ভক্তরা অবাক হয়েছেন। কারণ সাম্প্রতিক অতীতে তাকে তেমন ফিট, আকর্ষণীয় রূপে দেখা যায়নি।

শুধু ফিটনেস কি? না, মুখের অভিব্যক্তি মুদ্রা থেকে সঙ্গীতের সাথে নাচ পর্যন্ত; শুধু বুঝিয়ে দিলেন, গ্ল্যামারাস নায়িকা হিসেবে এখনও প্রথম সারিতে আছেন মাহিয়া মাহি।

দেখা গেছে, 'অগ্নিকন্যা' নামে পরিচিত এই অভিনেত্রী একটি ফটোশুটে অংশ নিয়ে এমন নাচের অনুশীলনে অংশ নেন। এর কোরিওগ্রাফি পরিচালনা করেছেন আরোহী ইসলাম আনুল। আর ক্যামেরায় ছিলেন সৈয়দ শাহেওয়ার হোসাইন।

এরই মধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ও প্রযোজক আবদুল আজিজের সহযোগিতায় ঢালিউডে পা রাখেন মাহিয়া মাহি। এরপর জাজের একাধিক সিনেমায় দেখা গেছে এই অভিনেত্রীকে।

তখন ঢালিউডে মাহি ও আজিজের প্রেমের 'গুজব' ছিল ওপেন সিক্রেট। আবদুল আজিজ সম্প্রতি এক সাক্ষাৎকারে দাবি করেছেন, তিনি মাহিকে দুটি গাড়ি ও একটি ফ্ল্যাট কিনেছেন। নির্মাতার এমন মন্তব্য নিয়ে চলছে তুমুল আলোচনা।

শেয়ারনিউজ, ২৪ মে ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে