ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪
Sharenews24

অ্যাশেজ ব্যান্ডের উম্মাদনায় ছয় দেশের প্রবাসীরা

২০২৪ মে ২৪ ১৭:৪৯:১৮
অ্যাশেজ ব্যান্ডের উম্মাদনায় ছয় দেশের প্রবাসীরা

প্রবাস ডেস্ক : দুই বছর বিরতির পর ইউরোপ সফরে ফিরে এসেছে ব্যান্ড অ্যাশেজ। এবার তারা গেল নেদারল্যান্ডস ও ফ্রান্সে। অ্যাশেজ কনসার্টটি ১৯ মে ফ্রান্সের প্যারিসে অনুষ্ঠিত হয়।

ব্যান্ডের সদস্যরা সঙ্গীত শুনতে নেদারল্যান্ডস ও ফ্রান্সের সঙ্গে যুক্ত হয়েছেন লন্ডন, বেলজিয়াম, বার্সেলোনা এবং পর্তুগাল থেকে আসা দর্শকরা। তাদের ভালবাসায় সিক্ত হয়েছে অ্যাশেজ ব্যান্ড।

অ্যাশেজ কণ্ঠশিল্পী জুনায়েদ ইভান প্যারিস থেকে বলেছেন, ‘অনেকেই ভেন্যুতে জায়গার অভাবে বাইরে থেকে গেছেন। অনেক লোক আমাদের সাথে দেখা করার এবং কথা বলার অপেক্ষায় ছিল। এমনকি তাদের অনেকেই হোটেল বুকিং ছাড়াই কনসার্ট দেখতে এসেছেন।’

রাতে কোথায় থাকবেন? এমন প্রশ্নের উত্তরে তারা বিমানবন্দরে অপেক্ষা করবেন বলে জানিয়েছেন। এই বিষয়গুলো আমাদের অবাক করেছে। বিদেশের মাটিতে বাংলা গান শোনার এই আবেগ-উন্মাদনা তাদের সারাজীবন মনে রাখবে।

প্যারিস কনসার্টের আয়োজন ও সমন্বয় করেন প্রবাসী বাংলাদেশি রেজা ও নোভা। অন্যদিকে, এবার ১৩ মে নেদারল্যান্ডসে বাংলাদেশি দূতাবাসের আনুষ্ঠানিক আমন্ত্রণে অ্যাশেজ গেছে। সেখানে তারা রাষ্ট্রদূতের সঙ্গে দেখা করেন।

প্রসঙ্গত, বছর দুয়েক আগে অ্যাশেজ তাদের প্রথম ইউরোপীয় সফর দিয়েছিল। ব্যান্ডটি একসাথে তিনটি দেশে কনসার্ট করেছে: নেদারল্যান্ডস, জার্মানি এবং ফ্রান্স। জুনায়েদ ইভান ও তার দল দুই বছর পর ইউরোপে ফিরেছে।

শেয়ারনিউজ, ২৪ মে ২০২৪

পাঠকের মতামত:

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে