ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪
Sharenews24

ভিক্ষা আর ধারের টাকায় নিজের শরীরে প্রিয় শিল্পীর ট্যাটু!

২০২৪ মে ২৪ ১৮:১০:৫০
ভিক্ষা আর ধারের টাকায় নিজের শরীরে প্রিয় শিল্পীর ট্যাটু!

বিনোদনডেস্ক : বিশ্বব্যাপী প্রিয় তারকার জন্য ভক্তদের নানা কাণ্ড বিভিন্ন সময় খবরের শিরোনাম হয়। আবার সেসব কাণ্ড করে যদি রেকর্ড গড়া যায়, তবে তো ষোলকলা পূর্ণ!

সম্প্রতি, পপ সম্রাজ্ঞী ম্যাডোনার একজন ভক্ত গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে জায়গা করে নিয়েছেন। তিনি এই রেকর্ড গড়তে বন্ধু-বান্ধব, পরিচিতজনদের কাছে ধারদেনা করেছেন। এমনকি শেষ পর্যন্ত ভিক্ষা পর্যন্ত করেছেন।

গিনেস কর্তৃপক্ষের তথ্যানুযায়ী, তারা বেরি নামের এক মার্কিন নারী শরীরে সবচেয়ে বেশি ট্যাটু করার জন্য গিনেস ওয়ার্ল্ড রেকর্ড অর্জন করেছেন। তিনি শরীরে ম্যাডোনার ১৮টি ট্যাটু আঁকার জন্য এই রেকর্ড গড়েছেন।

তারা বেরি আমেরিকার ক্যানসাস অঙ্গরাজ্যের টোপেকার বাসিন্দা। তিনি ব্রিটিশ নারী নিকি প্যাটারসনের রেকর্ডটি ভেঙেছেন। নিকির শরীরে র‍্যাপার এমিনেমের ১৫টি ট্যাটু রয়েছে।

তারা বেরি জানান, ম্যাডোনার প্রতি ভালোবাসা থেকে তিনি প্রথমে প্রিয় শিল্পীর দুটি ছবি ট্যাটু করেন। পরবর্তীতে নিকির এমিনেমের ট্যাটু করে রেকর্ড করার খবরটি জেনে আগ্রহী হন বেরি। সে সময় সিদ্ধান্ত নেন তিনিও রেকর্ড গড়বেন। এরপর একে একে ম্যাডোনার ১৮টি ট্যাটু করান।

১৮টি ট্যাটু করাতে তারার আনুমানিক খরচ হয়েছে ৯ হাজার ৮০০ ডলারের বেশি। যা বাংলাদেশি মুদ্রায় সাড়ে ১১ লাখ টাকার বেশি।

বেরি জানান, তিনি ট্যাটুর টাকার জন্য ভিক্ষা পর্যন্ত করেছেন। তিনি বলেন, এই প্রক্রিয়া সম্পন্ন করতে ‌আমি ভিক্ষা করেছি, লোকের কাছ থেকে ধার নিয়েছি ও চুক্তিভিত্তিক কাজ করেছি। তারপরও প্রিয় শিল্পীর প্রতি ভালোবাসায় কোনো কমতি দেখাইনি।

শেয়ারনিউজ, ২৪ মে ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে