ঢাকা, রবিবার, ২৩ জুন ২০২৪
Sharenews24

চলন্ত মোটরসাইকেলে রোমান্স, পুলিশ ধরতেই কান ধরে ক্ষমা যুগলের

২০২৪ মে ২৪ ১৯:৫০:৩১
চলন্ত মোটরসাইকেলে রোমান্স, পুলিশ ধরতেই কান ধরে ক্ষমা যুগলের

ডেস্ক রিপোর্ট : মোটর সাইকেলে এক যুগল যাচ্ছিলেন। চলন্ত মোটর সাইকেলেই ওই যুগল রোমাঞ্চে জড়িয়ে পড়েন।

তাদের সেই রোমান্সের ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। এতে দেখা যায় চলন্ত মোটরসাইকেলে ট্যাঙ্কের ওপর বসে চালককে চুমু খাচ্ছেন তরুণী।

আনন্দবাজার পত্রিকা ও এনডিটিভি জানিয়েছে, পথচারীরাও দুষ্টু। তারা এই সুযোগ হাতছাড়া করননি। সেই ভিডিও পুলিশের হাতে পৌঁছাতেই গ্রেপ্তার হলেন দুজন।

গ্রেপ্তারের পর প্রেমিক যুগল পুলিশের কাছে কান ধরে ক্ষমা চেয়েছেন। পুলিশও তাদের ক্ষমা এড়াতে পারেননি। তারপর গুরু শাস্তি না দিলেও লঘু শাস্তির উদ্যোগ নেন। যাতে ভবিষ্যতে এই ধরণের অপরাধ না করেন্

পুলিশ জানিয়েছে, ওই যুগলের বিরুদ্ধে প্রকাশ্যে অশ্লীল আচরণের অভিযোগে ২৯৪-এ ধারায় মামলা রুজু হয়েছে। ঘটনাটি রাজস্থানের কোটার।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি দুরন্ত গতিতে মোটরসাইকেল চালাচ্ছেন। গাড়ির তেলের ট্যাঙ্কের ওপর বসেছিলেন তরুণী। চালককে চুমু খান তিনি। রাস্তায় যুগলের এমন কাণ্ড দেখে ভিডিও করেন পথচারীরা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেও দেরি হয়নি।

কোটার পুলিশ সুপার অমৃতা দুহন গণমাধ্যমকে বলেন, গ্রেপ্তাররা কৈথুন ও দিল্লির বাসিন্দা। তারা দুজন লিভ-ইন সম্পর্কে রয়েছেন। ওই যুগল এই কাণ্ডের জন্য ক্ষমা স্বীকার করেছেন।

কিন্তু ট্রাফিক আইন ভাঙা এবং প্রকাশ্যে অশ্লীল আচরণের অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

শেয়ারনিউজ, ২৪ মে ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে