ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪
Sharenews24

জানা গেল অজানা তথ্য

বিশ্ববিদ্যালয় ছাত্রী শিলাস্তি রহমান অনেক রহস্যময়ী চরিত্র!

২০২৪ মে ২৪ ২১:৫৩:২২
বিশ্ববিদ্যালয় ছাত্রী শিলাস্তি রহমান অনেক রহস্যময়ী চরিত্র!

নিজস্ব প্রতিবেদক : ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনাকে ভারতের পশ্চিমবঙ্গে হত্যা করা হয়। শিলাস্তি রহমান আনারের হত্যা মামলার অন্যতম আসামি। শুক্রবার ঢাকার মুখ্য মহানগর হাকিম দিলরুবা আফরোজ তিথি শিলাস্তিসহ অন্য দুই আসামিকে ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

আইনশৃঙ্খলা বাহিনী সূত্র বলছে, সেলেস্টি হত্যার মূল পরিকল্পনাকারী আখতারুজ্জামান শাহীনের বান্ধবী। শাহীন মার্কিন নাগরিক এবং তার পরিবার যুক্তরাষ্ট্রে থাকে। তবে মাঝে মাঝে বাংলাদেশে এলে শিলাস্তি নিয়ে যেতেন কলকাতায় আনন্দ ভ্রমণে। সেখানে কিছুদিন থাকার পর দেশে ফিরে আসতেন। তারা বছরের পর বছর ধরে ডেটিং করছেন। আখতারুজ্জামান শাহীন শিলাস্তি আরেক বান্ধবী ওড়িশার সঙ্গেও বেশ কয়েকবার কলকাতায় গিয়েছিলেন।

জানা গেছে, ২০ বছর বয়সী শিলাস্তি রহমানের বাড়ি টাঙ্গাইলে। সেখানে তার পরিবার থাকে। তিনি ঢাকার উত্তরায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্রী। তিনি উত্তরায় একটি মেস বাড়িতে থাকেন।

শিলাস্তি সম্পর্কে জানতে চাইলে তদন্তে জড়িত ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একজন উপকমিশনার বলেন, শিলাস্তিকে অনেক রহস্যজনক মনে হচ্ছে। তার সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

ডিবি পুলিশ সূত্র জানায়, শাহিন ও আমানউল্লাহকে নিয়ে ৩০ এপ্রিল ঢাকা থেকে বিমানে কলকাতায় যান শিলাস্তি রহমান। কলকাতার নিউটাউনের সঞ্জীবা গার্ডেনে আনোয়ারুল আজিম আনারকে যে ফ্ল্যাটে খুন করা হয়েছিল শিলাস্তি সেই ফ্ল্যাটেই থাকতেন।

হত্যাকান্ডের পর ১৫ মে চরমপন্থী নেতা শিমুল ভূঁইয়া ওরফে আমানুল্লাহর সঙ্গে একই ফ্লাইটে ঢাকায় ফিরে আসেন। এরপর গোয়েন্দা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

শেয়ারনিউজ, ২৪ মে ২০২৪

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে