ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪
Sharenews24

অন্যের স্ত্রীকে নিয়ে প্রবাসী উধাও, সংঘর্ষে আহত ১০

২০২৪ মে ২৭ ১৩:০২:০৭
অন্যের স্ত্রীকে নিয়ে প্রবাসী উধাও, সংঘর্ষে আহত ১০

নিজস্ব প্রতিবেদক : এবার এক প্রবাসী অন্যের স্ত্রীকে নিয়ে উধাও হয়েছেন। লালমনিরহাটের হাতীবান্ধায় এই ঘটনায় দুই পরিবারের মধ্যে সংঘর্ষ হয়েছে।

দুপক্ষের সংঘর্ষে নারী ও শিশুসহ উভয় পরিবারের অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

থানায় শনিবার (২৫ মে) সন্ধ্যায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম।

এর আগে শুক্রবার রাতে ওই উপজেলার সানিয়াজান ইউনিয়নের নিজ শেখ সুন্দর গ্রামের ৪ নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে।

থানায় লিখিত অভিযোগ থেকে জানা যায়, উপজেলার সানিয়াজান ইউনিয়নের নিজ শেখ সুন্দর গ্রামের সোনা মিয়ার মেয়ে সুমি বেগমের (২২) বিয়ে হয় স্থানীয় চান মিয়ার সঙ্গে। বিয়ের আগে সুমি বেগমের সঙ্গে দুবাই প্রবাসী আব্দুল আলিমের প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের ১৪ থেকে ১৫ দিনের মাথায় প্রেমিক আব্দুল আলিমের সঙ্গে পালিয়ে যান সুমী।

এই ঘটনায় দুবাই প্রবাসীর আত্মীয় নুরু মিয়া ও রেজিনা বেগমকে দায়ী করে সুমির বাবা সোনা মিয়া। ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে নারী শিশুসহ ১০ জন আহত হন।

পরে আহতদের উদ্ধার করে স্থানীয়রা হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ওই মেয়ের চাচি রেজিনা বেগম বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

স্থানীয় শাহিনুর ইসলাম বলেন, এটি একটি ন্যাক্কারজনক ঘটনা। তবে মারধর এবং আহত অবস্থা দেখে আমি সহ কয়েকজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।

সুমী বেগমের চাচি রেজিনা বেগম বলেন, সোনা মিয়া আমাদের উপর দোষ চাপিয়ে হামলা চালায়। আমরা এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রশাসনের কাছে বিচার দাবি করছি।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, মারামারির বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। এই বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ারনিউজ, ২৭ মে ২০২৪

পাঠকের মতামত:

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে