ঢাকা, রবিবার, ২৩ জুন ২০২৪
Sharenews24

ছেলে আব্রামের পেছনে মাসে যত খরচ করেন বলিউড বাদশাহ

২০২৪ মে ২৮ ১৬:২৩:০০
ছেলে আব্রামের পেছনে মাসে যত খরচ করেন বলিউড বাদশাহ

বিনোদন ডেস্ক : বলিউড কিং শাহরুখ খানের পাশাপাশি তার সন্তানদের নিয়েও ভক্তদের কৌতূহলের শেষ নেই। শাহরুখ ও গৌরী দাম্পত্য জীবনে তিন সন্তানের বাবা-মা। আরিয়ান, সুহানা এবং আবরাম। তিনজনই তাদের বাবা-মায়ের প্রিয়। তবে ছোট বাচ্চা হওয়ায় আব্রামের স্নেহের ভাগটা একটু বেশিই মনে হয়।

সোমবার (২৭ মে) ছিল আব্রামের ১১তম জন্মদিন। পরিবারের সবার চোখের মণি সে। আব্রামকে সবসময় নিজের সঙ্গে রাখার চেষ্টা করেন শাহরুখ। তাই নেটদুনিয়ায় এই স্টারকিডকে নিয়ে আকর্ষণও বেশি।

তবে জানেন কি, ছোট ছেলে আব্রামের পেছনে মাসে কত টাকা খরচ করেন শাহরুখ?

স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদে থেকে জানা গেছে, মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি স্কুলে পড়ে আব্রাম। এই স্কুলে আব্রামের মাসিক বেতন ১ লাখ ৭০ হাজার রুপি।

এ ছাড়াও লেখাপড়ার বিষয়ে বছরে ছেলের পেছনে ২৫ লাখের বেশি খরচ করে থাকেন শাহরুখ। স্কুল ছাড়াও ছেলের গ্রুমিংয়ের জন্যও একাধিক আয়োজন রয়েছে অভিনেতার।

বিলাসবহুল সব ধরনের সুবিধায় আচ্ছন্ন রাখা হয় আব্রামকে। গৌরী থেকে শুরু করে সুহানা-আরিয়ান, সবার বিশেষ নজর রয়েছে পরিবারের ছোট্ট এই সদস্যের ওপর। বর্তমানে লেখাপড়া নিয়েই ব্যস্ত আব্রাম।

এদিকে, শিগগিরই লেখক ও পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখপুত্র আরিয়ান। ইতোমধ্যে বলিউডে অভিষেক করে ফেলেছেন মেয়ে সুহানাও।

এখন এটাই দেখার পালা যে ছোট্ট আব্রাম বড় হয়ে অভিনয় জগতে পা রাখবে নাকি অন্য বিষয়ে নিজের ক্যারিয়ার গড়বে। তবে ছেলের ইচ্ছা যা-ই হোক, শাহরুখ যে তার জন্য সবকিছু করতে প্রস্তুত, সেটা বলাই বাহুল্য।

শুধু আব্রাম নয়, আরিয়ান-সুহানার প্রতিও একই মনোভাব শাহরুখের। সন্তানের উজ্জ্বল ভবিষ্যত গড়তে কোনো কিছুতেই কমতি রাখতে চান না এই তারকা দম্পতি।

শেয়ারনিউজ, ২৮ মে ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে