ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই ২০২৪
Sharenews24

বিকিনি পরা ছবি ভাইরাল রাশ্মিকার, বলছেন ডিপফেক

২০২৪ মে ২৯ ১২:২৯:৪৩
বিকিনি পরা ছবি ভাইরাল রাশ্মিকার, বলছেন ডিপফেক

বিনোদন প্রতিবেদক : বলিউডের আলোচিত অভিনেত্রী রাশ্মিকা মান্দানার আবারও বিকিনি পরা ছবি ভাইরাল হয়েছে। তবে অভিনেত্রী বলছেন, এবারও তিনি ডিপফেকের শিকার হয়েছেন।

রাশ্মিকা মান্দানার লিফট গার্লের পর এবার ঝরনার নিচে লাল বিকিনি পরে দাঁড়িয়ে পোজ দেয়ার ভিডিও ভাইরাল হয়েছে। যার সঙ্গে রাশ্মিকার ছবির মিল নিয়েও দাবি করা হচ্ছে।

যদিও বিষয়টি সত্যি নয়, ভিডিওতে অন্য মহিলার মুখের উপর তার ছবি বসিয়ে ডিপফেক করা হয়েছে। তবে ভিডিওটি নিয়ে কোনও মন্তব্য করেননি রাশ্মিকা।

সম্প্রতি কলম্বিয়ার মডেল ও কন্টেন্ট ক্রিয়েটার ড্যানিয়েলা ভিলারিয়াল একটি ভিডিও শেয়ার করেন ইনস্টাগ্রামে। যেখানে তাকে এক ঝরনার সামনে বিকিনি পরে নানা রকমের পোজ দিতে দেখা যায় । সেই ভিডিওতে রাশ্মিকা মান্দানার ছবি বসিয়ে দেয়া হয়েছিল।

অভিনেত্রী রশ্মিকার একটি ডিপফেক ভিডিও গত বছর ভাইরাল হয়েছিল। লোকেরা বিশ্বাস করতে শুরু করে যে ভিডিওটি সত্যিই অভিনেত্রী রশ্মিকার। পরে জানা যায়, ভিডিওটি ব্রিটেনের প্রভাবশালী নারী জারা প্যাটেলের।

ভক্তরা সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন করছে, রশ্মিকা এবং বিজয় কিছুদিন ধরে ডেটিং করছেন। তাদের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন থাকলেও তারা কখনোই প্রকাশ্যে তাদের সম্পর্কের কথা স্বীকার বা অস্বীকার করেননি।

তারা এই বছরের এপ্রিলে আবুধাবিতে একসাথে রশ্মিকা মান্দানার জন্মদিন উদযাপন করেছিলেন বলে জানা গেছে। তবে নেটিজেনরাও লক্ষ্য করেছেন, বিজয় তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওটিও শেয়ার করেছেন রশ্মিকা নিজেই।

উল্লেখ্য, এই অভিনেত্রীকে বর্তমানে 'পুষ্প ২'-এ দেখা যাবে। ইতিমধ্যেই এই ছবিতে তার লুক প্রকাশ পেয়েছে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে আল্লু অর্জুন এবং ফাহাদ ফাসিলকে।

রশ্মিকা অমিতাভ বচ্চন অভিনীত 'গুডবাই' দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন এবং পরবর্তীতে 'মিশন মজনু'-এ দেখা গিয়েছিল। তেলেগু ও কন্নড় ভাষার অনেক ছবিতেও কাজ করেছেন তিনি।

শেয়ারনিউজ, ২৯ মে ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে