ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪
Sharenews24

ব্রাহ্মণবাড়িয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নিখোঁজ

২০২৪ মে ২৯ ১২:৫০:৫৯
ব্রাহ্মণবাড়িয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে প্রচারণা চালাতে গিয়ে পদ্মফুল প্রতীকের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকার হালিমা নিখোঁজ হয়েছেন। এমনটাই অভিযোগ করেছে তার পরিবার।

মঙ্গলবার (২৮ মে) দুপুর ২টা থেকে বুধবার (২৯ মে) দুপুর পর্যন্ত প্রীতি খন্দকার হালিমার কোনো খবর নেই বলে জানিয়েছেন তার স্বামী মাসুদ খন্দকার।

মাসুদ খন্দকার জানান, আগামী ৫ জুন বিজয়নগর উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আমার স্ত্রী পদ্ম প্রতীক নিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সার্ভারের ত্রুটির কারণে মনোনয়নপত্র জমা দিতে সমস্যা হওয়ার কারণে হাইকোর্ট থেকে প্রীতি প্রার্থীতা ফিরে পায়।

তিনি জানান , প্রীতি কোর্টে ঘুরতে ঘুরতে সময় নষ্ট করেছেন বলে নির্বাচনী প্রচাারণায় সময় কম পেয়েছেন। যে কারণে দিনরাত সময় দিচ্ছেন প্রচারণায়। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেলে হরষপুর ইউনিয়নে দুই সহযোগী নিয়ে নির্বাচনী প্রচারণায় যান প্রীতি। হরষপুরের ঋষিপাড়ায় প্রচারণা চালাতে গিয়ে দুই মহিলা বেরিয়ে এসে ভোটারদের সঙ্গে কথা বলছিলেন। কিন্তু ১০-২০ মিনিট পরেও যখন প্রীতি বাইরে আসছেন না, তখন দুই মহিলা ভিতরে গিয়ে প্রীতিকে খুঁজে পাননি। অনেকক্ষণ খোঁজাখুঁজির পরও প্রীতিকে না পেয়ে বাড়ি ফিরে আসে তারা। পরে সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করে উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসারসহ থানা পুলিশের ওসিকে আমরা বিষয়টি অবহিত করি। রিটার্নিং কর্মকর্তা অপেক্ষা করে মঙ্গলবার রাত ১২টার পর জিডি করতে বলেন। রাত ১২টায় থানায় যাওয়ার পর ওসি বলেছেন আজ সকালে জিডি করতে।

প্রার্থীর স্বামী জানান, বুধবার সকাল ১০টা পর্যন্ত তিনি থানায় বসে জিডি লিখছিলেন। তিনি বললেন, শত্রুপক্ষের লোকেরা ঈর্ষান্বিত হয়ে আমার স্ত্রীকে গুম করেছে।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও সৈয়দ মাহাবুবুল হক জানান, প্রার্থীর স্বামী নিখোঁজের বিষয়টি আমাকে জানিয়েছেন। আমি তাকে থানায় যোগাযোগ করতে বলেছি।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম জানান, রাতে প্রার্থীর স্বামী এসেছেন। রাতে তাকে নিয়ে ঘটনাস্থলে যাই। তিনি যেখান থেকে নিখোঁজ হয়েছেন সেখানে গিয়ে স্থানীয়দের সঙ্গে কথা বলেছি। স্থানীয়রা জানান, প্রার্থী প্রচার করতে এসেছেন। জিডি লিখছেন বলে প্রার্থীর স্বামী। এই বিষয়ে তদন্ত করা হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও সদর-বিজয়নগরের রিটার্নিং কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, নিখোঁজের বিষয়টি আনুষ্ঠানিকভাবে কেউ আমাকে জানায়নি।

শেয়ারনিউজ, ২৯ মে ২০২৪

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে