ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪
Sharenews24

লন্ডনে গিয়েও জায়েদ খানের ‘ডিগবাজি’

২০২৪ মে ২৯ ১৬:২৩:৫৭
লন্ডনে গিয়েও জায়েদ খানের ‘ডিগবাজি’

বিনোদন প্রতিবেদক : ঢাকাই সিনেমার সবচেয়ে আলোচিত-সমালোচিত অভিনেতা জায়েদ খান। বিতর্কিত কর্মকাণ্ডে তিনি আলোচনায় থাকতে পছন্দ করেন।

তবে বেশ কয়েক মাস ধরেই ডিগবাজির কারণে নতুন আলোচনার জন্ম দিয়েছেন তিনি। অনেক অনুষ্ঠান ও প্রচারণায় তাকে ডিগবাজি দিতে দেখা গেছে। বিদেশে পারফর্ম করতে গিয়েও ডিগবাজি দিয়ে মুগ্ধ করেছেন প্রবাসীদের।

ডিগাবাজিকে জায়েদ খান নিজের সিগনেচার দাবি করে বলেন, ‘এটা সিগনেচার স্টেপ। আমি বিভিন্ন দেশে শো করতে গেছি, এত কষ্ট করে নাচছি, খুশি না। দর্শকেরা শুধু ডিগবাজির জন্য চিৎকার দিতে থাকে। একটা জায়গায় ভুল করে ডিগবাজি দিয়ে ম্যানেজ করার চেষ্টা করেছিলাম। সেটা যে এত ব্র্যান্ড হয়ে যাবে সেটা বুঝিনি। এটা এখন সিগনেচার হয়ে গেছে।’

কিছুদিন আগে রকস্টার জেমসের সঙ্গে লন্ডনে গিয়েছিলেন জায়েদ খান। ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল লন্ডন’ নামের একটি অনুষ্ঠানে পারফর্ম করতে লন্ডনে গিয়েছিলেন তারা। খবরটা প্রায় সবারই জানা।

তবে নতুন খবর হলো লন্ডনে অনুষ্ঠানে গিয়েও ডিগবাজি দিয়েছেন জায়েদ খান। ডিগবাজিরির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এক প্রবাসী। অনুষ্ঠানে উপস্থিত শত শত দর্শককে করতালিতে জায়েদের ডিগবাজিকে স্বাগত জানাতে দেখা যায়।

অনুষ্ঠানে জেমস ছাড়াও সংগীত পরিবেশন করবেন কণ্ঠশিল্পী প্রীতম হাসান, সাব্বির জামান, দোলা, তৌহিদ আফ্রিদিসহ অনেকে। বাংলাদেশি শিল্পীদের পাশাপাশি লন্ডন প্রবাসী শিল্পীরাও এই অনুষ্ঠানে অংশ নেবেন।

ব্রিটেনের উন্মুক্ত মাঠ মাইল এন্ড স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে 'বাংলাদেশ ফেস্টিভ্যাল'টি।

শেয়ারনিউজ, ২৯ মে ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে