ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০২৪
Sharenews24

ঋতুপর্ণার গোপন কথা ফাঁস করলেন প্রসেনজিৎ

২০২৪ জুন ১১ ১১:০৬:৫৪
ঋতুপর্ণার গোপন কথা ফাঁস করলেন প্রসেনজিৎ

বিনোদন ডেস্ক : ভারতীয় নতুন সিনেমা ‘অযোগ্য’ তে আবারও একসঙ্গে কাজ করেছেন টলিউডের জনপ্রিয় তারকা প্রসেনজিৎ চ্যাটার্জি ও ঋতুপর্ণা সেনগুপ্ত।

যোগ্য-অযোগ্য প্রমাণের নতুন রোমান্টিক আর থ্রিলারধর্মী সিনেমা ভারতীয় এ সিনেমা। সম্প্রতি তারা অংশ নেন সময়ের বিশেষ আড্ডায়। বিশেষ সে আলাপচারিতায় একে অন্যের গোপন তথ্য ফাঁস করেন এ দুই সেলিব্রেটি।

পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত এ সিনেমায় প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন ঋতু ও প্রসেনজিৎ। তাদের ৫০ তম সিনেমা হওয়ায় দর্শকদের মাঝেও আগ্রহ বেশি কাজ করছে ‘অযোগ্য’ সিনেমাটি ঘিরে।

একটি গোপন খুন, হালকা রাজনৈতিক মোচড় আর পরবর্তী প্রজন্মের সেই খুনের বদলা নেয়ার ইঙ্গিত রয়েছে ‘অযোগ্য’ সিনেমায়।

সিনেমা প্রসঙ্গে প্রসেনজিৎ বলেন, আসলে আমাদের জীবনও যোগ্য আর অযোগ্য হওয়ার খেলায় বন্দি। সেলিব্রেটি হওয়ায় যখন কোনো পারিবারিক অনুষ্ঠানে কথা দিয়েও উপস্থিত থাকতে পারি না, তখন নিজেকে অযোগ্য লাগে।

এ সময় ৫০ টি সিনেমার সহশিল্পী ঋতুপর্ণা সম্পর্কে প্রসেনজিতের কাছে কিছু জানতে চাইলে উত্তরে প্রসেনজিৎ বলেন, ও অনেক জ্ঞান দেয়। আর শুটিং স্পটে ঠিক সময়ে উপস্থিত থাকে না। দেখা গেল আমরা রিহার্সেল করছি, ওর আসার খবরই নেই। ফোনকল দিলে বলে এই তো এসে পড়েছি। কিন্তু আসার আর খবর নেই।

তিনি বলেন, মাঝে মাঝে আমার রাগ হতো ওর ওপর। কলকাতার সিনেমার শুটিং ঝুলিয়ে রেখে ঢালিউডের সিনেমায় অভিনয়ের জন্য প্রায়ই ঢাকা উড়াল দিত। অথচ ওর কলকাতাতেই নয়টি সিনেমার শুটিং চলছে।

এদিকে প্রসেনজিতের অভিযোগের প্রেক্ষিতে ঋতুপর্ণার কাছে কোন অভিযোগ জানতে চাইলে জবাবে অভিনেত্রী জানান, প্রসেনজিতের বিরুদ্ধে তার কোনো অভিযোগই নেই। সুন্দর একটা ক্যারিয়ার তৈরি করেছে। আর কি অভিযোগ থাকবে?

তিনি বলেন, তবে বয়স বাড়ছে, নিজের ডায়েট নিয়ে প্রসনেজিতের সচেতন হওয়া উচিত। ধুমপানও এড়িয়ে চলা উচিত।

শেয়ারনিউজ, ১১ জুন ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে