ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০২৪
Sharenews24

কলকাতার সবচেয়ে বেশি পারিশ্রমিকের সুভশ্রী ফ্যাশনেও কম যান না

২০২৪ জুন ১১ ১৩:১৭:৩৩
কলকাতার সবচেয়ে বেশি পারিশ্রমিকের সুভশ্রী ফ্যাশনেও কম যান না

বিনোদন ডেস্ক : কলকাতার গ্ল্যামারগার্ল নায়িকা শুভশ্রী গাঙ্গুলী ২০০৬ সালে অভিনয়জগতে পা রাখেন। তখন তার বয়স ছিল মাত্র ১৬ বছর। এরপর নাটক ও সিনেমা করতে থাকেন ওপার বাংলায়।

বাংলাদেশেও জুটি বেঁধে অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খানের সঙ্গে। ২০১৭ সালে তাঁদের নবাব ও ২০১৮-এ চালবাজ সিনেমা মুক্তি পায়। সিমেনা দুটি সুপারহিটও হয়।

এরপর ২০১৯ সালের পরিণীতা সিনেমা দিয়েই নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গেছেন শুভশ্রী। আর ইন্সুবালা ভাতের হোটেল-এর পরে শুভশ্রী যেন সর্বস্তরের মানুষের মনে জায়গা করে নিলেন। বলা হয় কলকাতার সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী তিনি।

অভিনয় দক্ষতার সঙ্গে সঙ্গে শুভশ্রীর নিটোল সৌন্দর্য আর ফ্যাশনবোধের প্রশংসাও চলতে থাকে সব সময়। বিয়ে করেছেন, মা হয়েছেন এই অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী।

নিজের মাতৃত্বকালীন ওজন নিয়ে একেবারেই হীনম্মন্যতায় ভুগতে দেখা যায়নি তাঁকে। বরং নিজের পছন্দমতো পোশাকে সব সময়ের মতো মুগ্ধতা ছড়িয়েছেন তিনি নানা লুকে।

এখন আবার ধীরে ধীরে নিজের ফিটনেস ফিরিয়ে আনছেন এই জনপ্রিয় অভিনেত্রী। শুভশ্রীর ইনস্টাগ্রামের সাম্প্রতিক ছবিগুলো সে কথাই বলছে। শাড়ি থেকে শুরু করে পশ্চিমা পোশাক; মানিয়ে যায় সবই তাঁকে।

সুন্দরী তো তিনি বটেই। কিন্তু শুভশ্রী গাঙ্গুলীর আত্মবিশ্বাসই তাঁকে এতটা সুন্দর করে তোলে। অনায়াসে তিনি সব ধরনের পোশাক ক্যারি করেন দারুণভাবে।

শেয়ারনিউজ, ১১ জুন ২০২৪

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে