ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪
Sharenews24

এমপি আনারকন্যা ডরিনের রাজনীতিতে নামার ঘোষণা

২০২৪ জুন ১১ ২০:১৩:২৬
এমপি আনারকন্যা ডরিনের রাজনীতিতে নামার ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন রাজনীতিতে আসার ঘোষণা দিয়েছেন। রাজনীতিতে নেমে বাবার অসম্পূর্ণ কাজ বাস্তবায়নের কথা জানিয়েছেন আইন বিভাগের ছাত্রী ডরিন। সম্প্রতি একটি অনলাইন গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এ ইচ্ছার কথা জানান ডরিন।

আনোয়ারুল আজিম আনার কন্যা বলেন, আমার বাবার দেখানো পথে চলেছি এতদিন।

তিনি বলেন, অষ্টম শ্রেণিতে থাকাকালীন ছাত্রলীগের মিছিল-মিটিংয়ে অংশগ্রহণ শুরু করি। জেলা ছাত্রলীগের বিভিন্ন অনুষ্ঠানেও আমার সরব উপস্থিতি ছিল। ছাত্রলীগ রাজনীতির আঁতুড়ঘর। সেজন্য আমি দীর্ঘদিন ধরে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। কালীগঞ্জের প্রত্যেকটি ইউনিয়নের নেতাকর্মীরা আমাকে চেনেন, রাজনীতি করবো। বাবার স্বপ্ন পূরণের আশার কথা জানিয়ে তিনি আরও বলেন, বাবার স্বপ্ন ছিল রাজনীতি করার। এজন্য আমাকে আইন বিষয় নিয়ে পড়াশোনা করতে বলেছেন। আমারও প্যাশন রাজনীতি করা এবং আমি ভবিষ্যতে রাজনীতি করবো।

ডরিন বলেন, আল্লাহ যদি কপালে রাখেন, বাবার অসম্পূর্ণ কাজ বাস্তবায়ন করবো। বাবার আশা পূরণ করবো। উল্লেখ্য, গত ১২ মে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ঝিনাইদহের কালীগঞ্জ থেকে চুয়াডাঙ্গার দর্শনার গেদে সীমান্ত দিয়ে ভারতে যান। ওঠেন পশ্চিমবঙ্গে বরাহনগর থানার মণ্ডলপাড়া লেনে গোপাল বিশ্বাস নামে এক বন্ধুর বাড়িতে। পরদিন ডাক্তার দেখানোর কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর থেকেই আনোয়ারুল আজিম রহস্যজনকভাবে নিখোঁজ।

১৮ মে বরাহনগর থানায় আনার নিখোঁজের বিষয়ে একটি জিডি করেন বন্ধু গোপাল বিশ্বাস। এরপরও খোঁজ মেলেনি তিনবারের এই সংসদ সদস্যের। বুধবার হঠাৎ খবর ছড়ায়, কলকাতার পার্শ্ববর্তী নিউটাউন এলাকায় বহুতল সঞ্জিভা গার্ডেনস নামে একটি আবাসিক ভবনের বিইউ ৫৬ নম্বর রুমে সংসদ সদস্য আনার খুন হয়েছেন। ঘরের ভেতর পাওয়া গেছে রক্তের ছাপ, মেলেনি মরদেহ।

এদিকে ভারতের কলকাতার সঞ্জীবা গার্ডেনসের সেপটিক ট্যাংক থেকে যে মাংসের টুকরাগুলো পাওয়া যায় তা এমপি আনারেরই কি না তা এখনো নিশ্চিত নয়। সংশ্লিষ্টরা জানিয়েছেন, ডিএনএ পরীক্ষার পর এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

শেয়ারনিউজ, ১১ জুন ২০২৪

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে