ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪
Sharenews24

হজযাত্রীদের ২৪ ঘন্টা ডাক্তারের পরামর্শ সেবা দেবে মেটলাইফ

২০২৪ জুন ১১ ২০:৪৫:০৭
হজযাত্রীদের ২৪ ঘন্টা ডাক্তারের পরামর্শ সেবা দেবে মেটলাইফ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশী হজযাত্রীদের জন্য হজকে আরও নির্বিঘ্ন এবং আরামদায়ক করতে বিমা খাতের প্রতিষ্ঠান মেটলাইফ বাংলাদেশের ফ্ল্যাগশিপ মোবাইল হেলথ অ্যাপ থ্রিসিক্সটি হেলথ এর পক্ষ থেকে দিন রাত ২৪ ঘণ্টা বিনামূল্যে অনলাইন ডাক্তারের পরামর্শ দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। এর ফলে প্রয়োজনের সময়ে দ্রুত ডাক্তারের পরামর্শ পাওয়া আরো সহজ হবে।

এই স্বাস্থ্য সেবাটি পাওয়ার জন্য ৩০ জুনের মধ্যে রেজিস্ট্রেশন করতে হবে। মেটলাইফের পলিসি না থাকলেও এই সেবা গ্রহণ করা যাবে।

রেজিস্ট্রেশন করার পর ১ বছর পর্যন্ত যতবার খুশি ততবার বিনামূল্যে ডাক্তারের পরামর্শ নেওয়া যাবে।

হজ চলাকালীন পেশাদার চিকিৎসকের পরামর্শ অথবা জরুরি চিকিৎসা সেবা পাওয়া বেশ কঠিন বিষয়। এই সমস্যার সমাধানে থ্রিসিক্সটি হেলথ অ্যাপ নিয়ে এসেছে নতুন এই ফিচার।

এই ফিচারের সাহায্যে হজযাত্রীরা যেকোনো সময় যেকোনো জায়গা থেকে চিকিৎসকের সাথে কথা বলার সুযোগ পাবেন বলে জানিয়েছে মেটলাইফ।

মেটলাইফ জানিয়েছে, মেটলাইফ বাংলাদেশের থ্রিসিক্সটি হেলথ একটি জনপ্রিয় স্বাস্থ্য ও ফিটনেস-সংক্রান্ত অ্যাপ। এই অ্যাপে ব্যবহারকারীদের জন্য রয়েছে স্বাস্থ্যঝুঁকি নির্ণয়, স্বাস্থ্য টিপস, ফিটনেস ট্র্যাকার, স্বাস্থ্য সংক্রান্ত নিবন্ধ ও ভিডিও সহ আরও অনেক সেবা।

এছাড়া এই অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীরা বিভিন্ন স্বাস্থ্য ও সুস্থতা (হেলথ অ্যান্ড ওয়েলনেস) পণ্য ক্রয় ও সেবা গ্রহণ করার সময় বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন।

অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে বিনামূল্যে ডাউনলোড করা যাবে। অ্যাপটির বর্তমান ব্যবহারকারীর সংখ্যা ১০ লাখের বেশি এবং এটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় হেলথ অ্যাপ বলেও জানিয়েছে প্রতিষ্ঠানটি।

শেয়ারনিউজ, ১১ জুন ২০২৪

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে