ঢাকা, রবিবার, ১২ মে, ২০২৪
Sharenews24

লাবণ্যময়ী সেই ভাইরাল হাসি নিয়ে মুখ খুললেন পিয়া

২০২৪ এপ্রিল ২৮ ২১:৫৩:৪৬
লাবণ্যময়ী সেই ভাইরাল হাসি নিয়ে মুখ খুললেন পিয়া

নিজস্ব প্রতিবেদক : সম্প্রতি আইনজীবীর পোশাকে মডেল পিয়া জান্নাতুলের একটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে, হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন কথা বলছেন।

ব্যারিস্টার সুমনের ঠিক পেছনে দাঁড়িয়ে মডেল, অভিনেত্রী ও আইনজীবী পিয়া জান্নাতুল। সে কথা শুনে সুন্দর হাসি দিচ্ছেন। তবে এই হাসিতে হতবাক নেটিজেনরা। বিভিন্ন গানের সাথে ভিডিও মিশিয়ে রিল ও মেম তৈরি করা হয়।

রাতারাতি ট্রেন্ডিং হয়ে যাওয়া বা কাকে নিয়ে চারপাশে এত গুঞ্জন সে বিষয়ে মুখ খুললেন পিয়া জান্নাতুল। গণমাধ্যমকে দেওয়া এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, আমি স্রোতে ভেসে যাচ্ছি না। কারণ বুঝুন, যারা ২ সেকেন্ডে উপরে উঠাতে পারে, তারা আবার ১ সেকেন্ডে নামাতেও পারে।

পিয়া জান্নাতুলের ভিডিওটি দেখে তরুণদের একটি বড় অংশ তাকে ‘জাতীয় ক্রাশ’বলে ডাকছেন। কেউ কেউ তো সোশ্যালমিডিয়ায় অবলীলায় লিখেও ফেলছেন, ‘প্রেমে পড়ে গেলাম। আহ্ কী হাসি!’

তবে বিষয়টিকে ‘দোষের’ দেখছে না পিয়া জান্নাতুল। তিনি বলেন, আমি বুঝতে পেরেছি কনটেন্ট বা রিলস যে যেটাই তৈরি করছেন, তাদের বেশিরভাগই তরুণ-যুবক। আর তাদের জীবনে এখনো অনেক কিছু দেখার বাকি আছে।

পিয়া আরও বলেন, আসলে এগুলো এখন ট্রেন্ডের মাধ্যমে যাচ্ছে। আর যখন যে ট্রেন্ড আসে, সবাই সেটাকেই অনুসরণ করে। এটাতে দোষের কিছু দেখছি না। এটা খুবই স্বাভাবিক।

২০০৭ সালে ‘মিস বাংলাদেশ’ খেতাব জিতে আলোচনায় আসেন পিয়া জান্নাতুল। এরপর ২০০৮ সাল থেকে র‍্যাম্প মডেলিং দিয়ে তার কর্মজীবন শুরু। পরবর্তীতে ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি শিরোপা অর্জন করেন।

এছাড়া মিশরে অনুষ্ঠিত ওয়ার্ল্ড টপ মডেল প্রতিযোগিতায় শীর্ষ মডেল হওয়ারও সাফল্য অর্জন করেন।

শেয়ারনিউজ, ২৮ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে