ঢাকা, মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
Sharenews24

মরুভূমিতে উত্তাপ ছড়ালেন ঢাকার নায়িকা, ছবি ভাইরাল

২০২৪ এপ্রিল ২৯ ১০:৫৯:৪৮
মরুভূমিতে উত্তাপ ছড়ালেন ঢাকার নায়িকা, ছবি ভাইরাল

প্রবাস ডেস্ক : ঢাকাই সিনেমার অভিনেত্রী অধরা খান। ঈদের পরপরই ছুটিতে উড়ে গেছেন তিনি। সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরে ঘুরে বেড়ান। সেখানে গিয়ে শখের বশে কিছু ছবি তোলেন।

ভ্রমণ করতে ভালোবাসেন এমন জনপ্রিয় অভিনেত্রী শনিবার তার সোশ্যাল হ্যান্ডেলে কিছু আকর্ষণীয় ছবি শেয়ার করেন।

ছবিতে অধরাকে দেখা যাচ্ছে একটি ঢিলেঢালা সুতির লিনেন লম্বা গভীর গলার লণ্ঠন ফুল হাতা পোশাকে। ম্যাট গোল্ডেন কালারের এই ড্রেসটা তিনি আমেরিকার লাসভেগাস থেকে কিনেছিলেন বলে জানিয়েছেন।

উরু থেকে গোড়ালি পর্যন্ত খোলা এই পোশাকের সাথে স্পোর্টস জুতা পরেছেন। তারপর মরুভূমিতে একের পর এক পোজে ছবি তুলেছেন তিনি।

বর্তমানে মা এবং বড় বোনসহ দুবাইতে অবস্থান করছেন এই নায়িকা। সেখানকার ডেজার্ট সাফারি করতে গিয়ে অধরা অপ্সরা রূপে ধরা দিয়েছেন।

দুবাই থেকে অধরা খান জানান, মাকে নিয়ে দুবাই গেছেন মূলত ঈদের ছুটি কাটাতে। সেখান থেকে সৌদি আরবে যাওয়ার পরিকল্পনা ছিল উমরাহ পালনের জন্যে।

কিন্তু সৌদি সরকার উমরাহ ভিসানীতি পরিবর্তন করার কারণে সেখানে আর যাওয়া হয়নি। এরপর দেশে ফিরে আসতে চেয়েছিলেন; কিন্তু দুবাইয়ে অতিবৃষ্টির কারণে বিমানবন্দরে জলাবদ্ধতা তৈরি হওয়ায় দেশে ফিরতে পারেননি।

লাস্যময়ী এই নায়িকা জানান, ফ্লাইট চালু হওয়ায় ৩০ এপ্রিল মাকে নিয়ে তিনি দেশে ফিরছেন।

মধ্যপ্রাচ্যের মরুভূমির দেশ দুবাই সফর নিয়ে অধরা খান বলেন, ‘পারিবারিক ব্যবসায়ের কারণে বছরে কয়েকবার আমাকে দুবাই যেতে হয়; কিন্তু এবারের সফরটা ছিল আম্মু, আমি এবং প্রবাসী বড় বোন অহনাকে নিয়ে দুবাইয়ের বিভিন্ন পর্যটন স্পটে ঘুরে বেড়ানো। বলতে পারেন, সময়টায় আসলে চেষ্টা করেছি একটা ফ্যামিলি ভ্যাকেশন করার।’

বিভিন্ন লোকেশনে তোলা ছবি প্রসঙ্গে এই নায়িকা বলেন, ‘ছবিগুলো গেল ২২ এপ্রিল তোলা। সেখানে যারা ডেজার্ট সাফারি ট্যুরে আমাদের গাইড করেছেন, ছবিগুলো তারাই তুলে দিয়েছেন। ভাবতে পারিনি মোবাইলে ক্যাপচার করা ছবিগুলো এত সুন্দর এবং ভাইরাল হবে।’

শেয়ারনিউজ, ২৯ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

প্রবাস এর সর্বশেষ খবর

প্রবাস - এর সব খবর



রে