ঢাকা, শুক্রবার, ১৭ মে, ২০২৪
Sharenews24

বিএনপি চেয়ারম্যান প্রার্থীর ওপর আওয়ামী লীগ প্রার্থীর কর্মীদের হামলা

২০২৪ মে ০২ ১১:৩৫:২১
বিএনপি চেয়ারম্যান প্রার্থীর ওপর আওয়ামী লীগ প্রার্থীর কর্মীদের হামলা

নিজস্ব প্রতিবেদক : নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর হোসেন মানিকের ওপর হামলার ঘটনা ঘটেছে। আহত হয়ে জাহাঙ্গীর হোসেন মানিক নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (০১ মে) সন্ধ্যায় বাগাতিপাড়া উপজেলার সোনাপুর বাজারে এই হামলার ঘটনা ঘটে।

এই বিষয়ে আহত চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন মানিক বলেন, নির্বাচনে তার প্রতিপক্ষ প্রার্থী এই আসনের আওয়ামী লীগ দলীয় সাবেক এমপি শহিদুল ইসলাম বকুলের বড়ভাই শরিফুল ইসলাম শরীফের কর্মী সমর্থকরা এই হামলা চালিয়েছেন।

বিএনপির এই প্রার্থী বলেন, মাগরিবের নামাজ শেষে উপজেলার সোনাপুর বাজারে লোকজনের সঙ্গে মতবিনিময় করার সময় তার প্রতিপক্ষ প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম শরিফের সমর্থক সাবেক ইউপি সদস্য আবুল কালাম আজাদ ও তার লোকজন আমার ওপর চড়াও হয়।

এরপর তারা রড ও চেয়ার দিয়ে মারধর শুরু করে। এসময় হামলাকারীদের হাত থেতে তাকে বাঁচাতে গিয়ে তার আরও ৪-৫ সমর্থক আহত হয়েছেন বলে তিনি জানান।

ঘটনার প্রত্যক্ষদর্শী দয়ারামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ আলম বলেন, মাগরিবের নামাজের পর জাহাঙ্গীর হোসেন মানিক বাজারের লোকজনের সাথে মতবিনিময় করার সময় হঠাৎ করেই শরিফুল ইসলাম শরীফের কর্মী সমর্থকরা লোহার রড, লাঠি ও চেয়ার তুলে মানিক ও তার কর্মীদের মারপিট শুরু করে।

বাগাতিপাড়া থানার ওসি নান্নু খান হামলার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার পরপরই আমরা ঘটনাস্থলে যাই। স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি, চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন মানিকের ওপর হামলা চালিয়েছে অপর চেয়ারম্যান প্রার্থী শরিফুল ইসলামের লোকজন।

তিনি বলেন, হামলার পরপরই হামলাকারীরা পালিয়ে গেছে। জাহাঙ্গীর হোসেন মানিককে তার লোকজন চিকিৎসার জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেছেন। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এই বিষয়ে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাছুদুর রহমান বলেন, ঘটনাটি কিছু সময় আগে জেনেছি। নির্বাচনে বিঘ্নকারীদের বিরুদ্ধে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ারনিউজ, ০২ মে ২০২৪

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে