ঢাকা, বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
Sharenews24

সাপ্তাহিক দর পতনের শীর্ষ ১০ শেয়ার

২০২৩ আগস্ট ১১ ০৭:০৪:৪০
সাপ্তাহিক দর পতনের শীর্ষ ১০ শেয়ার

নিজস্ব প্রতিবেদক: বিদায়ী সপ্তাহে (৬-১০ আগস্ট) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৪০৩টি প্রতিষ্ঠান লেনদেনে অংশ নিয়েছে। এরমধ্যে ৩৫টির দর বেড়েছে, ১৪৪টির দর কমেছে, ২০৬টির দর অপরিবর্তিত রয়েছে এবং ১৮টির লেনদেন হয়নি। সপ্তাহটিতে সবচেয়ে বেশি দর কমেছে দেশবন্ধু পলিমারের। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

সপ্তাহের শুরুতে দেশবন্ধু পলিমারের উদ্বোধনী দর ছিল ৩২ টাকা ২০ পয়সা। আর শেষ কার্যদিবসে ক্লোজিং দর হয়েছে ২৫ টাকা ৬০ পয়সা। সপ্তাহের ব্যবধানে কোম্পানিটির শেয়ার দাম কমেছে ৬ টাকা ৬০ পয়সা বা ২০.৫০ শতাংশ। এর মাধ্যমে দেশবন্ধু পলিমার ডিএসইর সাপ্তাহিক দর পতনের তালিকায় শীর্ষে স্থান নিয়েছে।

ডিএসইতে সাপ্তাহিক দর পতনের শীর্ষ তালিকায় উঠে আসা অন্যান্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে সিএপিএমআইবিবিএল মিউচ্যুয়াল ফান্ডের ১৫.১৫ শতাংশ, কন্টিনেন্টাল ইন্সুরেন্সের ১৩.৪৩ শতাংশ, খান ব্রাদার্সের ১১.০৮ শতাংশ, প্রাইম লাইফ ইন্সুরেন্সের ১০.৯৮ শতাংশ, মেঘনা ইন্সুরেন্সের ১০.৬০ শতাংশ, খুলনা প্রিন্টিংয়ের ১০.৪৮ শতাংশ, রিপাবলিক ইন্সুরেন্সের ১০.৪৫ শতাংশ, এশিয়া প্যাসেফিক ইন্সুরেন্সের ১০.২৪ শতাংশ এবং মেট্রো স্পিনিংয়ের ১০.১৬ শতাংশ দর কমেছে।

শেয়ারনিউজ, ১১ আগস্ট ২০২৩

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে