ঢাকা, শনিবার, ১৫ জুন ২০২৪
Sharenews24

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন সাকিব

২০২৩ সেপ্টেম্বর ১৩ ১৭:০৯:১৬
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক : স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচ শেষে মুশফিকুর রহিমের মতো একই ফ্লাইটে দেশে ফিরেছেন অধিনায়ক সাকিব আল হাসান। তবে তার দেশে ফেরা নিয়ে ছিল জল্পনা!

কোনো একটি প্রতিষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা থাকলেও তার চেয়েও বড় কারণে দেশে ফিরেছেন তিনি।

সোমবার (১১ সেপ্টেম্বর) বাংলাদেশ জাতীয় সংসদ ভবনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছিলেন সাকিব। প্রায় ২০ মিনিট মতো প্রধানমন্ত্রীর লবিতে অবস্থান করেন তিনি।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে সংসদ ভবনে যান সাকিব। সেখানে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে প্রায় ১৫ মিনিট সাক্ষাৎ করেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

বিসিবি সভাপতির সঙ্গে সাক্ষাতের পর প্রধানমন্ত্রীর লবিতে যান সাকিব। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সংসদ ভবনে প্রবেশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানেই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন বাংলাদেশের অধিনায়ক। প্রায় ২০ মিনিট পর প্রধানমন্ত্রীর লবি থেকে বেরিয়ে আসেন তিনি। তবে প্রধানমন্ত্রীর সঙ্গে কি কি বিষয় নিয়ে আলোচনা হয়েছে, তা জানা যায়নি।

একাধিক সূত্রে জানা গেছে, আসন্ন জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ থেকে অংশ নিতে ইচ্ছুক সাকিব। আর এ জন্যই প্রধানমন্ত্রীর কাছে মনোনয়ন প্রত্যাশা করছেন সাকিব। ৫ বছর আগেও মাগুরা-১ আসন থেকে নির্বাচন করতে চেয়েছিলেন তিনি। তবে সেই সময় সাকিবকে খেলাধুলায় মনোযোগ দিতে বলেছিলেন প্রধানমন্ত্রী।

শেয়ারনিউজ, ১৩ সেপ্টেম্বর ২০২৩

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে