ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪
Sharenews24

শ্রীলঙ্কার বিপক্ষে পাকিস্তান দলে ৫ পরিবর্তন

২০২৩ সেপ্টেম্বর ১৪ ১১:০৭:০৫
শ্রীলঙ্কার বিপক্ষে পাকিস্তান দলে ৫ পরিবর্তন

ক্রীড়া প্রতিবেদক : বাবর আজমের পাকিস্তানই চলতি এশিয়া কাপে একমাত্র দল যারা ম্যাচের আগের দিন একাদশ ঘোষণা করেছে। এর আগে ভারতের বিপক্ষে একাদশ ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচেও একই পথ অনুসরণ করেছে তারা।

গত ম্যাচের একাদশ থেকে ৫টি পরিবর্তন নিয়ে শ্রীলংকার বিপক্ষে মাঠে নামছে বাবর আজমরা। চোটের কারণে একাদশ থেকে ছিটকে গেছেন নাসিম শাহ, সালমান আলী আগা ও হারিস রউফ। এ ছাড়া বাদ পড়েছেন ফখর জামান ও ফাহিম আশরাফ।

প্রথম সারির দুই পেসারের চোটে কপাল খুলেছে মোহাম্মদ ওয়াসিম জুনিয়র ও জামান খানের। এই দুজনই মঙ্গলবার দলের সঙ্গে যোগ দিয়েছেন। এবার ম্যাচ খেলারও সুযোগ পেয়ে গেলেন। তা ছাড়া একাদশে ফিরেছেন মোহাম্মদ হারিস, সউদ শাকিল ও মোহাম্মদ নাওয়াজ।

আজ বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকাল ৩টায় শ্রীলংকার বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। এই ম্যাচটি অঘোষিত সেমিফাইনালে রূপ নিয়েছে। যে দল জিতবে তারাই ফাইনালের টিকিট পেয়ে যাবে।

পাকিস্তান একাদশ : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), মোহাম্মদ হারিস, ইমাম-উল-হক, সউদ শাকিল, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহিন শাহ আফ্রিদি ও জামান খান।

শেয়ারনিউজ, ১৪ সেপ্টেম্বর ২০২৩

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে