ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
Sharenews24

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের খেলা দেখবেন যেভাবে

২০২৩ সেপ্টেম্বর ১৮ ১৮:৪৫:০৩
বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের খেলা দেখবেন যেভাবে

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজ ২১ সেপ্টেম্বর থেকে শুরু হবে। আসন্ন ওয়ানডে বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে স্বাগতিক বাংলাদেশ ও নিউজিল্যান্ড এই সিরিজটি খেলবে। ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি। টাইগার ভক্তদের জন্য খেলাটি সরাসরি এবং টিভির পর্দায় দেখার সুযোগ থাকছে।

বাংলাদেশের বেসরকারি টিভি চ্যানেল এবং একমাত্র স্পোর্টস চ্যানেল ‘টি-স্পোর্টস’ ও জি টিভি মিরপুর থেকে খেলাটি লাইভ সম্প্রচার করবে। এছাড়া র‌্যাবিটহোল অ্যাপের মাধ্যমেও মোবাইলে খেলা দেখা যাবে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ২১ সেপ্টেম্বর শুরু হয়ে ২৬ সেপ্টেম্বর শেষ হবে। প্রতিটি ম্যাচ টি-স্পোর্টস, গাজী স্পোর্টস এবং র‌্যাবিটহোলের স্ক্রিনে দেখা যাবে।

এদিকে, নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে সিরিজের প্রথম ও দ্বিতীয় ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। দীর্ঘদিন পর দলে ফিরেছেন মাহমুদউল্লাহ ও সৌম্য সরকার। এছাড়া চোট কাটিয়ে দলে ফিরেছেন তামিম ইকবালও। এ ছাড়াও নিউজিল্যান্ড যেমন দ্বিতীয় সারির দল পাঠাচ্ছে তেমনি বাংলাদেশও ভারতে অনুষ্ঠেয় বিশ্বকাপের কথা বিবেচনা করে খেলোয়াড়দের বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে

শেয়ারনিউজ, ১৮ সেপ্টেম্বর ২০২৩

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে