ঢাকা, মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
Sharenews24

খেলা দেখতে দেখতে সমর্থকের মৃত্যু, অতপর:

২০২৩ ডিসেম্বর ১১ ১৬:২৯:১৫
খেলা দেখতে দেখতে সমর্থকের মৃত্যু, অতপর:

ক্রীড়া প্রতিবেদক: খেলা শুরু হওয়ার ১৭ মিনিটের মধ্যেই স্থগিত করা হয় গ্রানাদা-বিলবাও ম্যাচ। রোববার (১০ ডিসেম্বর) রাতে গ্রানাদা ও অ্যাথলেটিক বিলবাওর খেলা চলাকালে গ্রানাডার এক মৌসুম টিকিটধারী সমর্থকের হার্ট অ্যাটাক হওয়ায় খেলা প্রথমে থামিয়ে দেওয়া হয়। পরে সে সমর্থকের মৃত্যু হয়েছে জানার পর খেলা স্থগিত করা হয়।

এ ঘটনায় গ্রানাডা সমর্থকের পরিবার ও বন্ধুদের প্রতি সহানুভূতি জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছে, বলেছে ১৬ বছর ধরে গ্রানাদার মৌসুম টিকিটধারী এই সমর্থক। তবে পোস্টে তাঁর নাম জানানো হয়নি।

ম্যাচের ছয় মিনিটে ইনাকি উইলিয়ামসের গোলে এগিয়ে যায় বিলবাও। ম্যাচের ১৫ মিনিটে গ্রানাদার কিছু সমর্থক গ্যালারিতে এক দর্শকের হার্ট অ্যাটাক হওয়ার কথা বিলবাও গোলকিপার উনাই সিমনকে জানালে তিনি রেফারিকে খেলা থামাতে বলেন।

দুই দলের চিকিৎসক বেঞ্চ থেকে ওই দর্শককে বাঁচানোর চেষ্টা করেন। খেলা শুরু হলেও একটু পর আবার খেলা থেমে যায়। দুই দলের খেলোয়াড়রা ৪০ মিনিট পর্যন্ত মাঠেই ছিলেন, পরে খেলা স্থগিতের ঘোষণা দেন। লিগ একটু পর ওই সমর্থকের মৃত্যুর খবর নিশ্চিত করেছে।

বিলবাও ম্যাচটি না পিছিয়ে আজই আয়োজন করার অনুরোধ করায় তা মেনে নিয়েছে লিগ। ১৭ মিনিটেই আবার শুরু হবে খেলা। গ্রানাদা জানিয়েছে, গতকালের টিকিট দিয়েই খেলা দেখা যাবে। আর সোমবার যেহেতু কর্মদিবস, যারা আজ যেতে পারবেন না, সেই সমর্থকদের টিকিটের টাকা ফিরিয়ে দেওয়া হবে। এদিকে রেফারিকে দ্রুত ঘটনাটি জানানোয় গ্রানাদা সমর্থকেরা সিমনের নামে স্লোগান দিয়েছেন।

শেয়ারনিউজ, ১১ ডিসেম্বর ২০২৩

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে