ঢাকা, বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০

Sharenews24

বিপিএলে উইকেটের মান বাড়াতে হবে: বাবর

২০২৪ ফেব্রুয়ারি ০৬ ১৪:০৪:০৬
বিপিএলে উইকেটের মান বাড়াতে হবে: বাবর

ক্রীড়া প্রতিবেদক : রংপুর রাইডার্সের পাকিস্তানি ব্যাটার বাবর আজম বলেছেন, বিপিএলে উইকেটের মান বাড়াতে হবে। উইকেট দিনে এক রকম আবার রাতে অন্যরকম আচরণ করে। সোমবার (৫ ফেব্রুয়ারি) স্পোর্টস কমপ্লেক্সে অনুশীলনের ফাঁকে বাবর এ কথা বলেন।

বিপিএলের প্রতি আসরে আলোচনার কেন্দ্রে থাকে উইকেট। এবারও তার ব্যতিক্রম নয়। রান করতে বেশ সংগ্রাম করতে হচ্ছে ব্যাটারদের। যদিও বিপিএল শুরুর আগে ভালো মানের উইকেটের কথা বলেছিলেন বিসিবির কর্তারা।

বাবর বলেন, ধারাবাহিকভাবে বাউন্স পাওয়া যায় না, আবার সবসময় স্পিনও হয় না। মাঝেমধ্যে মন্থর এবং নিচু হয়। আমার মনে হয় উইকেটের দিক থেকে বিপিএলের মান আরো বাড়াতে হবে। এবারের বিপিএলে বাবর এখন পর্যন্ত পাঁচ ম্যাচে দুই ফিফটিসহ ২০৪ রান করেছেন।

মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) দুপুরে দুর্দান্ত ঢাকার মুখোমুখি হবে তাঁর দল রংপুর। এবারের মৌসুমে এটিই তাঁর শেষ ম্যাচ। পিএসএল খেলতে দেশে ফিরবেন তিনি। এই মুহূর্তে টেবিলের শীর্ষস্থানে আছে রংপুর। শুরুতে ছন্দ না পেলেও রংপুরের ভালো অবস্থার পেছনে বড় ভূমিকা রয়েছে বাবরের।

চলে যাওয়ার আগে রংপুরের জন্য শুভকামনা জানিয়ে বাবর বলেন, রংপুরের হয়ে সামনেও খেলতে চাই আমি। তবে বিভিন্ন সময় আমাদের অনেক আন্তর্জাতিক খেলা থাকে। যে কারণে এখানে ধারাবাহিকভাবে আসা হয় না। এই সময় অনেক আন্তর্জাতিক সিরিজ হয়। না হলে আমি পরের বছরও খেলার ব্যাপারে আগ্রহী।

শেয়ারনিউজ, ০৬ ফেব্রুয়ারি ২০২৪

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে