ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
Sharenews24

বিপিএল খেলতে এসে নিজের বিয়ে নিয়ে যা বললেন মিলার

২০২৪ ফেব্রুয়ারি ২৫ ১৭:১১:১৪
বিপিএল খেলতে এসে নিজের বিয়ে নিয়ে যা বললেন মিলার

ক্রীড়া প্রতিবেদক : এবার বিপিএল খেলতে এসে নিজের বিয়ের সুখবর দিয়েছেন প্রোটিয়া ক্রিকেটার ডেভিড মিলার। তার দলে যোগ দেওয়ায় শক্তি বেড়েছে ফরচুন বরিশালের।

রোববার (২৫ ফেব্রুয়ারি) ঢাকায় এসেই বিশ্রাম না নিয়ে দলের সঙ্গে অনুশীলনে যোগ দেন মিলার। মিরপুরের একাডেমি মাঠে তিনি অনুশীলনও করছেন।

শুরুতে অনুশীলনে শরীর গরমে নজর দেন। এরপর তাকে বরিশাল অধিনায়ক তামিম ইকবালসহ সতীর্থদের সঙ্গেও কথা বলতে দেখা যায়।

এদিন গণমাধ্যমে কথা বলেছেন মিলার। এসময় বিপিএলের খেলা দেখেছেন কিনা এমন প্রশ্নর মুখোমুখি হন তিনি। জবাবে তিনি বলেন, সত্যি বলতে গেল কয়েকদিন কোনো খেলা দেখিনি। কয়েকদিনের বিরতিতে ছিলাম। সামনে আমার বিয়ে।

মারকুটে এই বোলার জানান, বিয়ের কারণে অনেক কাজ করতে হচ্ছে। তবে আমি ক্রিকইনফোতে চোখ রাখছিলাম, পয়েন্ট টেবিলে কোথায় আছি প্লে-অফে উঠেছি কি না এসব খোঁজখবর রাখছিলাম।

দলের হয়ে ভালো খেলার প্রত্যাশা রেখে তিনি বলেন, সামনের ম্যাচে খুব ভালো খেলে কোয়ালিফায়ারে জায়গা করে নিতে হবে। আমি দলে যতটা সম্ভব অবদান রাখতে চাই। আমি যেন তরুণদের থেকে শিখতে পারি, তারাও যেন আমার থেকে শিখতে পারে। ছেলেরা ভালো খেলছে, আমিও ভূমিকা রাখতে চাই।

বিপিএলের উইকেট নিয়ে মিলার বলেন, পিচ দেখতে ম্যাচের দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে। আমি চট্টগ্রাম কিংসের হয়ে খেলেছি। যতটা মনে আছে জার্সি ছিল গোলাপি রঙের। এক সপ্তাহের জন্য এসে তিনটি ম্যাচ খেলেছিলাম। বাংলাদেশে আসা সবসময় দারুণ স্মৃতিময়।

আগামীকাল থেকে শুরু হবে দশম বিপিএলের প্লে-অফ রাউন্ড। যেখানে এলিমিনেটর ম্যাচে দুপুরে মুখোমুখি হবে তামিম-মিলারের বরিশাল ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। হারলে বিদায়, আর জিতলে ফাইনালে উঠতে আরও একটি ম্যাচ জিততে হবে জয়ী দলকে।

দিনের দ্বিতীয় ম্যাচে প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হবে বিপিএলের শীর্ষ দুই দল রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

শেয়ারনিউজ, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে