ঢাকা, মঙ্গলবার, ২১ মে, ২০২৪
Sharenews24

ব্যাটিংয়ে সঙ্গী হিসেবে কাকে চান ফখর জামান

২০২৪ এপ্রিল ১৩ ১১:২২:৩৬
ব্যাটিংয়ে সঙ্গী হিসেবে কাকে চান ফখর জামান

স্পোর্টস ডেস্ক : বর্তমান সময়ে পাকিস্তানের অন্যতম সেরা ব্যাটসম্যান ফখর জামান। ব্যাট হাতে ২২ গজে প্রতিপক্ষকে কচুকাটা করার সক্ষমতা রয়েছে এই ক্রিকেটারের। ফখরের ব্যাটিং অর্ডার নিয়ে পরীক্ষা নিরীক্ষা বহু হয়েছে। ফখর কখনো ওপেনিংয়ে কখনো তিনে কখনো চারে খেলছেন।

সম্প্রতি স্থানীয় একটি ক্রিকেট প্লাটফর্মকে দেওয়া সাক্ষাৎকারে ফখর জামান বলেন, আমি টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি ক্রিকেট খেলেছি। আমি অন্তত ১১-১২ জন ব্যাটিং পার্টনারের সঙ্গ পেয়েছি। প্রতিটি ফরমেন্টে আলাদা আলাদা অভিজ্ঞতা হয়েছে আমার। কিন্তু সত্যি বলতে আমি সবচেয়ে বেশি ব্যাটিং উপভোগ করেছি বাবর আজমের সঙ্গে।

বাবরের প্রশংসা করে ফখর বলেন, বাবর ডট বল কম দেন। তাই আমার ওপর চাপটা কম থাকে। এতে আমি আক্রমনাত্বক খেলতে পারি। নন স্ট্রাইক প্রান্ত থেকে খেলাটাকে সহজ করে তোলা আমার দায়িত্ব হয়ে পড়ে।

তিনি বলেন, যখনই আমি বাবরের সঙ্গে ক্রিজে থেকেছি দেখেছি সে আমার খেলাটা সহজ করে দিয়েছে।সে সহজেই স্ট্রাইক পরিবর্তন করতে জানে এবং দুর্বল বলগুলো বাউন্ডারিতে রূপ দেয়। তার সঙ্গে খেলাটা আমার জন্য উপভোগ্য।

এদিকে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষ্যে পাকিস্তান দলের অধিনায়ক পবির্তন করা হয়েছে। শাহিন শাহ আফ্রিদিকে বাদ দিয়ে বাবর আজমকে অধিনায়ক করা হয়েছে। তার আগে নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচের সিরিজ খেলবে পাকিস্তান।

শেয়ারনিউজ, ১৩ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে