ঢাকা, মঙ্গলবার, ২১ মে, ২০২৪
Sharenews24

আজ কঠিন পরীক্ষা দিতে মাঠে নামবেন মুস্তাফিজ

২০২৪ এপ্রিল ১৪ ১৪:২৬:৫৬
আজ কঠিন পরীক্ষা দিতে মাঠে নামবেন মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক : চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ১৬ আসরের মধ্যে ১০টির চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস। এই দুই দলের ধারে কাছেও নেই বাকি দলগুলো। উভয় দলেরই রয়েছে ৫টি করে কাপ। চলমান এই লিগে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি মোস্তাফিজুর রহমান।

আজ রোববার (১৪ এপ্রিল) ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে মোস্তাফিজের চেন্নাই। নিজেদের মাঠে সর্বশেষ দুই ম্যাচে বড় জয় পায় মুম্বাই। বেঙ্গালুরুর দেওয়া ১৯৬ রান তাড়া করতে নেমে মুম্বাই জয় পায় ১৫.৩ ওভারে।

আর দিল্লির বিপক্ষে আগে ব্যাট করে ৫ উইকেটে ২৩৪ রান তুলেছিল মুম্বাই। কাজেই এমন ব্যাটিং উইকেটে কঠিন পরীক্ষায় পড়তে হবে চেন্নাইকে। বোলারদের এই মৃত্যুকূপে আইপিএল ও আন্তর্জাতিক টি-টোয়েন্টি মিলিয়ে এ পর্যন্ত ১৫ ম্যাচ খেলেছেন মোস্তাফিজ।

শিকার করেছেন ১৪টি উইকেট। আর তার ইকোনমি ৮.৮২। ওয়াংখেড়েতে এই টাইগার পেসারের সেরা বোলিং ১৬ রানে ৩ উইকেট। ২০১৬ সালের নিজের অভিষেক আসরে এই কীর্তি গড়েছিলেন তিনি।

এবারের আইপিএলে মোস্তাফিজের সবচেয়ে খরুচে বোলিং ৪ ওভারে ৪৭ রানে ১ উইকেট। মুম্বাইয়ের বিপক্ষে চেন্নাইয়ের একাদশে কঠিন পরীক্ষার মুখে পড়তে হবে মোস্তাফিজকে।

এই ম্যাচে রোহিত-হার্দিকদের বিপক্ষে নিজের সেরা ছন্দটা ধরে রাখার পালা কাটার মাস্টারের।

শেয়ারনিউজ, ১৪ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে