ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
Sharenews24

‘এক লাল কার্ডই আমাদের সব শেষ করে দিয়েছে’

২০২৪ এপ্রিল ১৭ ১৫:৩৬:৪৬
‘এক লাল কার্ডই আমাদের সব শেষ করে দিয়েছে’

ক্রীড়া প্রতিবেদক : বার্সেলোনার কোচ জাভি হার্নান্দেজ পিএসজির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে রোনাল্ড আরাউজোর লাল কার্ডকে অপ্রয়োজনীয় বলেছেন, এই ঘটনাটি ক্লাবের আশা শেষ করে দিয়েছে।

২৯ মিনিটে বক্সের ঠিক বাইরে ব্র্যাডলি বারকোলাকে পিছন থেকে টেনে ধরেন আরাউজো। ওই সময় ১-০ গোলে এগিয়ে থেকে দুই লেগ মিলিয়ে ৪-২ ব্যবধানে লিডে ছিল বার্সা।

১০ জনের বার্সেলোনার উপর এরপর চেপে বসে পিএসজি। দারুণভাবে লড়াইয়ে ফিরে এসে শেষ পর্যন্ত ৪-১ গোলে জয়ী হয়ে দুই লিগ মিলিয়ে ৬-৪ ব্যবধানে এগিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে প্যারিসের জায়ান্টরা।

ম্যাচ শেষে হতাশ জাভি বলেন, রেফারির বাজে সিদ্ধান্তের কারণে পুরো মৌসুমের পরিশ্রম শেষ হয়ে যাওয়াটা খুবই হতাশার। লাল কার্ডের সিদ্ধান্ত সম্পূর্ণ অপ্রয়োজনীয় ছিল।

উত্তেজনার বশবর্তী হয়ে জাভিকেও দ্বিতীয়ার্ধে ডাগ আউট ছেড়ে স্ট্যান্ডে চলে যেতে হয়েছিল।

রোমানিয়ান রেফারি ইস্তভান কোভাসের সমালোচনা করে জাভি বলেন, রেফারিং খুবই বাজে হয়েছে। আমি নিজে সেটা তাকে বলেছি, সে ম্যাচের কিছুই বুঝতে পারেনি।

বার্সা কোচ আরও বলেন, আমরা খুবই ক্ষুব্ধ। এক লাল কার্ডই আমাদের সব শেষ করে দিয়েছে। আমরা ভালো খেলছিলাম, দলের মধ্যে একতাও ছিল।

তিনি বলেন, ওই মুহূর্ত থেকে পুরো ম্যাচের চিত্র পাল্টে যায়। লামিন ভাল খেলছিলো, তাকে উঠিয়ে নেয়া নিয়েও আমাদের মধ্যে শঙ্কা ছিল। কিন্তু ম্যাচের পরিস্থিতি আমাকে বাধ্য করেছে।

শেয়ারনিউজ, ১৭ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে