ঢাকা, বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
Sharenews24

মুস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা

২০২৪ এপ্রিল ১৯ ১৬:৩১:২১
মুস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা

ক্রীড়া প্রতিবেদক : আইপিএলের এবারের আসরে মুস্তাফিজুর রহমানের মিশন শেষ হবে ১ মে পাঞ্জাবের বিপক্ষে ম্যাচ দিয়ে। যদিও বিসিবি শুরুতে তাকে ৩০ এপ্রিল পর্যন্ত অনাপত্তিপত্র (এনওসি) দিয়েছিল।

তবে পরবর্তীতে তা ১ দিন বাড়িয়ে ১ মে পর্যন্ত করে। এতে পাঞ্জাবের বিপক্ষে ম্যাচ শেষে ২ মে বাংলাদেশে ফিরবেন মুস্তাফিজ। দেশে ফিরেই জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবেন দ্য ফিজ।

তাই আইপিএলের পুরো আসরের জন্য মুস্তাফিজকে এনওসি দেয়নি বোর্ড। আগামী ৩ মে থেকে ঘরের মাঠে রোডেশিয়ানদের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।

আইপিএলের মাঝে মুস্তাফিজকে বিসিবি দেশে ফিরেয়ে নেয়ার সিদ্ধান্তের কড়া সমালোচনা করেছেন আকাশ চোপড়া। এই ভারতীয় ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশ্লেষক বলেন, যে ভালো করছে তাকে ভালো করতে দাও। সামনে বড় নিলাম।

তার ভাষ্য, মুস্তাফিজের অনেক টাকা কামানোর সুযোগ রয়েছে। বাংলাদেশের মনে হয় মুস্তাফিজের ওয়ার্কলোড ম্যানেজমেন্ট না হলে বাংলাদেশ বিশ্বকাপ উঁচিয়ে ধরতে পারবে না।

বুধবার (১৭ এপ্রিল) আইপিএলে না খেলিয়ে জিম্বাবুয়ে সিরিজে মুস্তাফিজকে খেলানোর ব্যাখা দিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের প্রধান জালাল ইউনুস চৌধুরী। তিনি বলেছেন, আইপিএলে থেকে এই পেসারের শেখার কিছু নেই।

জালালের এমন মন্তব্যের সমালোচনা করে আকাশ বলেন, ‘বাংলাদেশ তো বলছে তার কোনো উপকার হচ্ছে না। তার ওয়ার্কলোড ম্যানেজমেন্ট হচ্ছে না। তাই তাকে ফিরিয়ে নিয়ে যাচ্ছে। নিয়ে যাও! বাংলাদেশ এরকম অনেকবার করেছে। আমার মনে হয় এমনটা করা উচিত নয়। বিশ্বকাপ ঘনিয়ে আসছে। ভারতের ক্রিকেটাররাও যাবে। আমি বুঝতে পারছি না বাংলাদেশ কেন এমনটা করছে।’

নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) এক ভিডিও বার্তায় এসব কথা বলেন আকাশ।

তিনি আরও বলেন, 'মুস্তাফিজ চলে যাচ্ছে। চেন্নাইয়ের হয়ে খেলতে পারছেন না। এই ম্যাচে তাকে পাওয়া যাবে তবে অল্প কিছুদিন তাকে আর পাওয়া যাবে। বাংলাদেশ কেন এমনটা করছে। আমার ভাইকে খেলতে দাও না। চেন্নাইয়ের কিছুটা ক্ষতি হবে।’

শেয়ারনিউজ, ১৯ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে