ঢাকা, শনিবার, ২৫ মে, ২০২৪
Sharenews24

কলকাতাকে হারাতে কোহলিদের জার্সি বদল

২০২৪ এপ্রিল ১৯ ১৭:৩৭:৪৬
কলকাতাকে হারাতে কোহলিদের জার্সি বদল

স্পোর্টস ডেস্ক : চলমান ইন্ডিয়ান প্রিমিয়াম লিগে (আইপিএল) বিশ্বসেরা তারকা ক্রিকেটারদের নিয়ে দল গড়েও এখন পর্যন্ত শিরোপা জয়ের স্বাদ পায়নি আইপিএলের ইতিহাসে অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি বেঙ্গালুরু। গত ১৬টি আসরের মতো এবারেও পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে কোহলি-সিরাজরা। চলতি আসরে এখনও পর্যন্ত সাত ম্যাচ খেলে ছয়টিতেই হেরেছে বেঙ্গালুরু।

আগামী (রোববার) হাইভোল্টেজ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে কোহলিরা। ভাগ্য বদলাতে এই ম্যাচে জার্সি বদলে খেলবেন কোহলি-ফাফরা।

২০১১ সাল থেকে প্রতি বছর আইপিএলে একটি ম্যাচ সবুজ জার্সি পরে খেলে বেঙ্গালুরু। প্রকৃতির প্রতি যত্ন এবং আরও বেশি গাছ লাগানোর বার্তা দেওয়ার জন্যই সবুজ জার্সি পরে নামেন কোহলিরা।

সাধারণত, ঘরের মাঠে এই জার্সি পরে নামে বেঙ্গালুরু। কিন্তু এবার অ্যাওয়ে ম্যাচে সবুজ জার্সি পরে খেলার সিদ্ধান্ত নিয়েছে তারা।

নিজেদের ভেরিভায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি দিয়েছে নতুন জার্সি পরে নামার কথা নিশ্চিত করেছে বেঙ্গালুরু। সেখানে নতুন জার্সিতে দেখা যাচ্ছে কোহলি, ডু প্লেসি এবং দিনেশ কার্তিককে। পোস্টে বেঙ্গালুরু লিখেছেন, আশা করছি জার্সির রঙে বদল করায় ভাগ্যও বদলাবে। ২১ তারিখ দেখা হচ্ছে।

চলতি মৌসুমে বেঙ্গালুরুর ঘরের মাঠ চিন্নাস্বামীতে আরও ৩টি ম্যাচ খেলা বাকি রয়েছে। অন্যদিকে এই মৌসুমে কলকাতা বেশ ভালো ফর্মে রয়েছে। ৬ ম্যাচ খেলে তারা ইতিমধ্যেই ৮ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে। ঘরের মাঠে তিনটি ম্যাচ খেলে দুটিতেই জয় পেয়েছে কলকাতা।

শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে হারলেও শেষ বল পর্যন্ত লড়াই চালিয়ে গিয়েছে তারা। এমন পরিস্থিতিতে দাঁড়িয়ে বেঙ্গালুরুর ভাগ্যবদলের পথটা বেশ কঠিনই হবে!

শেয়ারনিউজ, ১৯ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে