ঢাকা, শনিবার, ২৫ মে, ২০২৪
Sharenews24

চেন্নাইয়ের হার ঠেকাতে পারলেন না মুস্তাফিজ-পাথিরানা

২০২৪ এপ্রিল ২০ ০৬:১৮:১৯
চেন্নাইয়ের হার ঠেকাতে পারলেন না মুস্তাফিজ-পাথিরানা

ক্রীড়া প্রতিবেদক : আইপিএলে নিজেদের সপ্তম ম্যাচে লখনৌর মাঠে আতিথ্য নেন ধোনিরা। মাঠের লড়াইয়ে লখনৌ সুপার জায়ান্টসের কাছে পাত্তাই পেল না চেন্নাই সুপার কিংস।

কুইন্টন ডি কক আর কে এল রাহুলের বিধ্বংসী ব্যাটিয়ে কোণঠাসা হয় চেন্নাইয়ের শিবির। হার ঠেকাতে পারেননি সিএসকের সেরা দুই অস্ত্র—টাইগার কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান ও লঙ্কান পেসার পাথিরানা।

চেন্নাইয়ের নির্বিষ বোলিংয়ের সামনে ৮ উইকেটের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে লখনৌ। শুক্রবার রাতে লখনৌর মাঠ একানা স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাটিংয়ে নামে রুতুরাজ গায়কোয়াড়ের চেন্নাই।

এদিন মঈন আলি ও মহেন্দ্র সিং ধোনির ব্যাটে ভর করে লখনৌর বিরুদ্ধে লড়াইয়ের পুঁজি পায় চেন্নাই। নির্ধারিত ওভার শেষে ৬ উইকেটে ১৭৬ রানে থামে চেন্নাইয়ের রানের চাকা।

জবাবে, কুইন্টন ডি কক এবং কেএল রাহুল ব্যাট হাতে চেন্নাই বোলারদের মারেন। রাহুলের ৫৩ বলে ৮২ এবং আরডি ককের ৪৩ বলে ৫৪ রানের ঝড়ো ইনিংসে ধোনি ম্যাচ থেকে ছিটকে যান।

এই দুই ব্যাটার ফিরে গেলেও তারা আগে যা করেছে তাই করেছে। মুস্তাফিজের পর ডি কক প্যাভিলিয়নে ফিরে গেলেও চেন্নাইয়ের কফিনে চূড়ান্ত ছোঁয়া দিতে ফেরেন রাহুল।

শেষ দিকে পাথিরান রাহুলকে ফেরালেও ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে—জয় শুধু আনুষ্ঠানিকতা ছিল লখনৌর সামনে। পরে ক্যারিবীয় পাওয়ার হিটার নিকোলাস পুরানের ১২ বলে ২৩ রানের টর্নেডোতে ৮ উইকেটে হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় লখনৌ সুপার জায়ান্টস।

টানা দুই হারের পর এই জয় স্বস্তি এনে দিল লখনউ শিবিরে।

শেয়ারনিউজ, ২০ এপ্রিল ২০২৪

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে