ঢাকা, শুক্রবার, ১৭ মে, ২০২৪
Sharenews24

কারাগার থেকে বেরিয়েই যে হুংকার দিলেন মামুনুল হক

২০২৪ মে ০৪ ০৯:৫৩:১৭
কারাগার থেকে বেরিয়েই যে হুংকার দিলেন মামুনুল হক

নিজস্ব প্রতিবেদক : জামিনে মুক্তি পেয়েছেন হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক। জেল থেকে বেরিয়ে তিনি বলেছেন, আল্লাহর এই জমিনে আল্লাহ ও রাসূলের একবিন্দু পরিমাণ অসম্মান বরদাশত করা হবে না।

শুক্রবার (০৩ মে) দুপুরে রাস্তায় হাজার হাজার ভক্তদের সামনে ছাদখোলা মাইক্রোবাসে দাঁড়িয়ে এ কথা বলেন হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় এই যুগ্ম মহাসচিব।

মামুনুল হক বলেন, আমরা সর্বোচ্চ ত্যাগ ও কুরবানি করতে প্রস্তুত আছি। জীবন দিতে প্রস্তুত রয়েছি। এ জমিনে আল্লাহর ঝাণ্ডা সমুন্নত করেই আমাদের যাত্রা থামবে ইনশাআল্লাহ। হয়তো শাহাদত, নয়তো খেলাফত ইনশাআল্লাহ।

তিনি বলেন, ব্যক্তিগত আক্রোশের প্রতিশোধ আমরা কারও কাছ থেকে গ্রহণ করব না। আমরা এতে বিশ্বাসী নই। মাদ্রাসা, স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় ছাত্রদের বিভেদ সৃষ্টিতে মামুনুল হক বিশ্বাস করে না। বক্তব্য শেষে দোয়া পরিচালনা করেন মামুনুল হক।

তিনি আরও বলেন, হেফাজতে ইসলাম, খিলাফতে মজলিসসহ সব ভাতৃপ্রতিম সংগঠন ও সব আলেম-ধর্মপ্রাণ মানুষকে মতবিরোধ ভুলে গিয়ে ইসলামের ঝাণ্ডা সমুন্নত করতে সবাইকে এক হওয়ার আহ্বান জানান।

এর আগে, শুক্রবার (০৩ মে) সকাল ১০টার দিকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি লাভ করেন হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক। তার ছেলে ও নেতাকর্মীরা জেলগেটে তাকে স্বাগত জানান।

শেয়ারনিউজ, ০৩ মে ২০২৪

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে