ঢাকা, শনিবার, ২৫ মে, ২০২৪
Sharenews24

কোহলিকে ফের অধিনায়ক হিসেবে দেখতে চান ভারতীয় সাবেক তারকা

২০২৪ মে ১৪ ২১:১২:৩৯
কোহলিকে ফের অধিনায়ক হিসেবে দেখতে চান ভারতীয় সাবেক তারকা

স্পোর্টস ডেস্ক : ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। মহেন্দ্র সিং ধোনির অবসর নেওয়ার আগেই ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কত্ব নেন তিনি। দীর্ঘদিন আইপিএলে জাতীয় দলের পাশাপাশি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়কত্ব করেছেন কোহলি।

২০১৯ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর নেতৃত্ব ছেড়ে দেন কোহলি। ১৩ বছর নেতৃত্ব দিয়ে বেঙ্গালুরুকে কোনো শিরোপা উপহার দিতে না পারায় আইপিএলেরও নেতৃত্ব ছেড়ে দেন এই তারকা।

কোহলির বিদায়ের পর দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক ফাফ ডু প্লেসিসের নেতৃত্বে বেঙ্গালুরু খুব একটা ভালো করছে না। যে কারণে কোহলিকে ব্যাঙ্গালোরের নেতৃত্বে ফিরিয়ে আনা উচিত।

হরভাজন সিং বলেন, এবারো যদি প্লে অফে আরসিবি কোয়ালিফাই করতে না পারে, তাহলে ভারতীয় অধিনায়ক খোঁজা উচিত তাদের। বিরাটকে কেন ফিরিয়ে আনা হবে না? চেন্নাইতে মহেন্দ্র সিং ধোনির যেমন প্রচুর অবদান রয়েছে, তেমনি বিরাট কোহলিও বড় নেতা। ও খুব ভালোভাবে জানে দলের কেমন ক্রিকেট খেলা উচিত। এখন বেঙ্গালুরু অনেক বেশি আগ্রাসী মনোভাব নিয়ে খেলছে।

তিনি বলেন, এমন অবস্থায় দলের মধ্যে বিরাট এই মানসিকতা আনতে পারে। তাই আমি তাকিয়ে থাকব পরের মৌসুমে বেঙ্গালুরুর অধিনায়ক হিসেবে বিরাট কোহলিকে দেখার জন্য।

ভারতের বিশ্বকাপজয়ী সাবেক তারকা বলেন, দলের মধ্যে মতের পার্থক্য থাকতে পারে, সেটা স্বাভাবিক; কিন্তু রুদ্ধদ্বার বৈঠকেই তা নিয়ে কথা বলা উচিত।

তিনি আরো বলেন, ড্রেসিং রুমে তারা কথা বলতে পারত, কিন্তু যেটা হয়েছে সেটা দলের পরিবেশের জন্য মোটেই ভালো নয়, এক্ষেত্রে সময়টা ঠিক ছিল না।

শেয়ারনিউজ, ১৪ মে ২০২৪

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে