ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০২৪
Sharenews24

‘বিশ্বকাপ জয়ের খুব কাছে পাকিস্তান’

২০২৪ মে ১৯ ২২:২৪:৪৩
‘বিশ্বকাপ জয়ের খুব কাছে পাকিস্তান’

ক্রীড়া প্রতিবেদক : আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। পাকিস্তান টুর্নামেন্ট জয়ের খুব কাছাকাছি। এমনটাই বলছেন পাকিস্তানি তারকা পেসার শাহীন শাহ আফ্রিদি।

২০২১ সালে সেমিফাইনাল এবং ২০২২ বিশ্বকাপে ফাইনাল খেলেও পাকিস্তান শিরোপা জিততে পারেনি। তবে এবার শাহীন আশাবাদী যে পাকিস্তান কঠোর পরিশ্রমের ফল পাবে।

শাহীন আফ্রিদি বলেন, পরিশ্রম করে ফল পাওয়া যাবে না এটা সম্ভব না। উদাহরণ দিয়ে তিনি বলেন, লাহোর কালান্দার্স পিএসএলে ছয় বছর ধরে পরিশ্রম করেছে। পূর্ববর্তী বছরগুলিতে নীচের সমাপ্তি সত্ত্বেও, তারা ব্যাক-টু-ব্যাক চ্যাম্পিয়ন হওয়ার জন্য খেলোয়াড় বিকাশের একটি ধারাবাহিক প্রক্রিয়া থেকে উপকৃত হয়েছে। পাকিস্তানেরও একই অবস্থা, আমরা বিশ্বকাপ জয়ের খুব কাছাকাছি।

শাহীন আফ্রিদি বলেন, বিশ্ব কাপের কাছে এলেও জিততে না পারলে হতাশাজনক। দুটি ইভেন্টই ছিল বেদনাদায়ক। প্রথমবার আমরা কষ্ট পেয়েছি, দ্বিতীয়বার মাঠে নামতে চেয়েছিলাম কিন্তু ইনজুরির কারণে পারিনি।

তিনি আরও বলেন, আমাদের লক্ষ্য ঐক্য বজায় রেখে খেলাটা শেষ করা। এটা বিতর্ক বা তর্ক করার সময় নয়। এখন সবার একই পথে চলার সময়।

নিজের বোলিং নিয়ে শাহীন আফ্রিদি বলেন, আমি ছন্দ ও গতি নিয়ে বোলিং করছি। নিজের স্পেলগুলো উপভোগ করছি। কিন্তু দুর্ভাগ্যবশত এখন টি-টোয়েন্টি ক্রিকেটে সব বোলারেরই দু-এক ম্যাচের পর খারাপ দিন যাচ্ছে। বোলাররা এখন এমন সব চ্যালেঞ্জেরই মুখোমুখি।

শেয়ারনিউজ, ১৯ মে ২০২৪

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে